কাশ্মীর থেকে আরো একটি লাস্যময়ী ছবি পোস্ট করলেন টলিউড অভিনেত্রী নুসরত জাহান(Nusrat Jahan)। যেই ছবিটিতে কাশ্মীরের ঐতিহ্যবাহী পোশাকে সেজে উঠেছেন তিনি। আর ক্যাপশনে লিখেছেন, ‘কাশ্মীর কি কলি’। আসলেও তাই, তাকে দেখে কাশ্মীরের মেয়েই মনে হচ্ছে। সম্প্রতি ইনস্টাগ্রামে পোস্ট করা এই ছবিটিতে দেখা যাচ্ছে ফেরান পরিহিত অবস্থায় রয়েছেন তিনি।

যেটি কাশ্মীরের ঐতিহ্যবাহী একটি পোশাক। এই পোশাকের বিশেষত্ব হলো সেটি মাথা থেকে পা পর্যন্ত থাকে লম্বায়। আর তাতে থাকে একাধিক জরি ও এমব্রয়ডারির কাজ। পাশাপাশি থাকে একাধিক পকেট। ছবিটিতে দেখা যাচ্ছে হাতে ফুল নিয়ে দাঁড়িয়ে রয়েছেন নুসরত। যা পোস্ট করতেই প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন অনুগামীরা। যদিও একইসাথে সমালোচনা করেছেন নেটিজেনদের একাংশ।

উল্লেখযোগ্য, বর্তমানে কাশ্মীরের সৌন্দর্য্য চুটিয়ে উপভোগ করছেন নুসরত এবং অভিনেতা যশ দাশগুপ্ত(Yash Dasgupta)। যদিও তারা সেখানে গিয়েছেন একটি সিনেমার শ্যুটিংয়ের জন্য। যেই সিনেমায় অভিনয় করবেন যশ এবং এনা সাহা। তবে সিনেমার কাজ-সহ ভূস্বর্গের পরিবেশ উপভোগ করছেন ‘যশরত’ জুটি। যদিও তাদের সঙ্গে ছেলে ঈশান রয়েছে কিনা সে বিষয়ে কিছু জানা যায়নি।

প্রসঙ্গত, বিভিন্ন সময়ে বিভিন্ন কারণে সমালোচনার সম্মুখীন হন নুসরত। বিবাহবিচ্ছেদ থেকে শুরু করে নতুন সম্পর্কে আবদ্ধ হওয়া, পাশাপাশি সন্তানের জন্ম দেওয়া সব কিছু নিয়ে সমালোচনার শীর্ষে উঠে এসেছিলেন তিনি। এসবের মাঝেই তিনি সকলের সামনে স্বীকার করে নেন যে যশই হলেন তার সন্তানের বাবা এবং তার স্বামী। আর বর্তমানে সংসার-কাজ মিলিয়ে বেশ আনন্দে মেতে রয়েছেন এই অভিনেত্রী।





Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here