মুম্বই: প্রায় এক যুগ পর ফের বড় পর্দায় দেখা পাওয়া গিয়েছে ‘ম্যায়নে পেয়ার কিয়া’ অভিনেত্রী ভাগ্যশ্রীর (Bhagyashree)। শেষবার তাঁকে দেখা গিয়েছিল ২০১০ সালে মুক্তি পাওয়া ছবি ‘রেড অ্যালার্ট – দ্য ওয়ার উইদিন’ ছবিতে। কিছুদিনি আগেই মুক্তি পাওয়া ছবি ‘থালাইভি’-তে ফের তাঁকে দেখেন দর্শকরা। প্রসঙ্গত, ‘থালাইভি’ ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। ছবিটি অভিনেত্রী এবং তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী জয়ললিতার জীবনের উপর নির্ভর করে গড়ে উঠেছে। এই ছবিতে অভিনয় করে দর্শক এবং সমালোচকদেরও প্রশংসা আদায় করে নেন কঙ্গনা। আর ‘থালাইভি’ ছবি দিয়েই বহু বছর পর ফের পর্দায় দেখা গেল ভাগ্যশ্রীকে। কিন্তু ছবির জগত থেকে এতদিন কেন নিজেকে দূরে সরিয়ে রেখেছিলেন অভিনেত্রী?

আরও পড়ুন – বিয়ের গুঞ্জনের মাঝেই ভাইরাল ভিডিও, সলমন খানের সামনেই ক্যাটরিনাকে প্রোপোজ করলেন ভিকি কৌশল!

সম্প্রতি একটি সাক্ষাতকারে ভাগ্যশ্রী জানিয়েছেন কেন তিনি এতদিন নিজেকে সরিয়ে রেখেছিলেন। ভাগ্যশ্রী বলেন, ‘অন্য কোনও কারণ নয়। স্বাস্থ্যের কারণে ছবির দুনিয়া থেকে নিজেকে সরিয়ে রাখতে বাধ্য হয়েছিলাম।’ ভাগ্যশ্রী জানাচ্ছেন, ‘লওট আও তৃষা’ শোয়ের শ্যুটিং চলাকালীন নিজের ডান হাতটি একেবারেই নাড়াচাড়া করতে পারছিলেন না তিনি। সেই পরিস্থিতিতে কাজ করাও সম্ভব হচ্ছিল না। হাতের সমস্যা মিটতে মিটতে প্রায় একটা বছর কেটে যায়। এরপরই পুষ্টি এবং ফিটনেস সংক্রান্ত বিষয় নিয়ে পড়াশোনা শুরু করে দেন ‘ম্যায়নে পেয়ার কিয়া’ অভিনেত্রী। বিদেশের একটি বিশ্ববিদ্যালয় থেকে পুষ্টি এবং ফিটনেস নিয়ে পড়াশোনায় মন দেন। নতুন একটা জগত সম্পর্কে তাঁর অনেক কিছু জানা হয় পড়াশোনার সূত্র ধরে।

প্রসঙ্গত, ভাগ্যশ্রীকে ফের দেখা যেতে চলেছে ‘বাহুবলী’ অভিনেতা প্রভাস এবং পূজা হেগড়ের আগামী ছবি ‘রাধে শ্যাম’-এ। ছবিতে শোনা যাচ্ছে প্রভাসের মায়ের চরিত্রে অভিনয় করবেন ভাগ্যশ্রী। অভিনেত্রীর ছেলে অভিমণ্যু দাসানিও বলিউডে অভিনয় করেছেন। ‘মর্দ কো দর্দ নেহি হোতা’ ছবি দিয়ে বলিউডে ডেবিউ করেন তিনি। খুব শীঘ্রই তাঁকে ‘নিকম্মা’ ছবিতে দেখা যেতে চলেছে।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here