মুম্বই: করোনা পরিস্থিতিতে দীর্ঘদিন বন্ধ ছিল সিনেমাহল। আর সিনেমাহল বন্ধ থাকায় আটকে ছিল বলিউডের (Bollywood) একাধিক ছবির মুক্তি। মহারাষ্ট্র সরকার সিনেমাহল খোলার ঘোষণার পরই একে একে শেই সমস্ত আটকে থাকা ছবিগুলির মুক্তির দিন ঘোষণা করেছেন পরিচালক, প্রযোজক, অভিনেতা, অভিনেত্রীরা। ওটিটি প্ল্যাটফর্মের পক্ষ থেকে বিভিন্ন প্রস্তাব দেওয়ার পরও আটকে থাকা ছবিগুলির মুক্তি ওটিটি প্ল্যাটফর্মে করাতে চাননি আদিত্য চোপড়া। জানা যায়, তিনি বিগ বাজেট ছবিগুলির মুক্তি সিনেমাহলেই করাবেন। সেই অনুযায়ী যশরাজ ফিল্মসের পক্ষ থেকে তাঁদের আগামী ছবি ‘বান্টি অউর বাবলি টু’-র মুক্তির দিন ঘোষণা করা হয়। আগামী ১৯ নভেম্বর সিনেমাহলে মুক্তি পেতে চলেছে ছবিটি।

সম্প্রতি টেলিভিশনের জনপ্রিয় কুইজ শো ‘দ্য বিগ পিকচার’-এ (The Large Image) ‘বান্টি অউর বাবলি টু’ (Bunty Aur Babli 2) ছবির প্রোমোশনের জন্য এসেছিলেন রানি মুখোপাধ্যায় (Rani Mukherjee) এবং সেফ আলি খান (Saif Ali Khan)। সেখানেই সঞ্চালক রণবীর সিংহের সঙ্গে কথাবার্তার সময় রানি মুখোপাধ্যায় তাঁর গোপন ভালোলাগার কথা জানান। জানালেন, কেরিয়ারের একেবারে শুরুর দিকে এক বলিউড সুপারস্টারের প্রতি তাঁর ক্রাশ ছিল। 

আরও পড়ুন – Sooryavanshi Box Office: দ্বিতীয় দিনে কত টাকার ব্যবসা করল অক্ষয় কুমারের ‘সূর্যবংশী’?

টেলিভিশনের জনপ্রিয় কুইজ শো ‘দ্য বিগ পিকচার’-এ ‘বান্টি অউর বাবলি টু’-র প্রোমোশনে এসে সঞ্চালক রণবীর সিংহের সঙ্গে কেরিয়ারের একেবারে শুরু দিনের গল্প বলছিলেন রানি মুখোপাধ্যায়। ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবির অভিনেত্রীকে সামনে পেয়ে তাঁর সঙ্গে ‘আতি কেয়া খান্ডালা’ গানে পা মেলালেন রণবীর সিংহ। যে গানে একসময় অনুরাগীদের মনে ঝড় তুলেছিলেন আমির খান এবং রানি মুখোপাধ্যায়। ‘গুলাম’ ছবির শ্যুটিংয়ের সময়কার অভিজ্ঞতা জানাতে গিয়ে রানি মুখোপাধ্যায় জানান, কেরিয়ারের একেবারে শুরুর সময়ে ‘গুলাম’-র শ্যুটিং করার দিনগুলোয় আমির খানের প্রতি ক্রাশ ছিল তাঁর। বলেন, ‘গুলাম ছবির শ্যুটিং করার সময় আমির খানের থেকে আমি অনেক কিছু শিখেছি।  একইরকমভাবে কুছ কুছ হোতা হ্যায় ছবির শ্যুটিং করার সময় শাহরুখ খানের থেকেও অনেক শিখেছি। আমার গর্ববোধ হয় যে আমি ওঁদের মতো অভিনেতাদের সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছি।’

প্রসঙ্গত, বড় পর্দায় অভিনয় দিয়ে দর্শকদের মন জিতে নেওয়ার পর এবার টেলিভিশনের দর্শকদের মন জিতে নিতে এসেছেন রণবীর সিংহ। ‘দ্য বিগ পিকচার’ শো দিয়ে প্রথমবার কোনও কুইজ শোয়ের সঞ্চালনা করতে দেখা যাচ্ছে তাঁকে। প্রথমবার সঞ্চালনা করলেও ইতিমধ্যেই দর্শকদের খুবই পছন্দের হয়ে উঠেছেন সঞ্চালক রণবীর সিংহ।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here