মুম্বই: ‘এ ওয়েডনেস ডে’-র পর বলিউডে এবার হতে চলেছে ‘এ থার্সডে’ (A Thursday)। না। কিংবদন্তি অভিনেতা নাসিরুদ্দিন শাহ, অনুপম খের অভিনীত জনপ্রিয় ছবির কোনও সিক্যুয়েল আসছে না। ‘এ থার্সডে’ ছবিতে অভিনয় করেছেন ইয়ামি গৌতম (Yami Gautam)। আর তারই ঘোষণা নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে করলেন। খুব শীঘ্রই আমরা ‘বালা’ অভিনেত্রীকে এই ছবিতে নতুন রূপে দেখতে পাব।

আগামী ছবির শ্যুটিং শেষ করলেন বলিউড অভিনেত্রী ইয়ামি গৌতম। সম্প্রতি তিনি নিজের সোশ্য়াল মিডিয়া হ্যান্ডলে একটি ভিডিও পোস্ট করেছেন। আগামীর ছবি ‘এ থার্সডে’-র শ্যুটিং শেষ করার পর ছবির সেট থেকেই ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। সঙ্গে লিখেছেন, ‘আমার আগামী ছবি ‘এ থার্সডে’-র শ্যুটিং অফিশিয়ালি শেষ হল। এই মিষ্টি শিশুদের উপস্থিতিতে যে অনুভূতি হচ্ছে, তা শেয়ার না করে পারলাম না। এই ছবিতে বিভিন্ন চ্যালেঞ্জিং মুহূর্তে আমাকে পড়তে হয়েছে। এই ছবির টিমের সঙ্গে অনেক দুষ্পাপ্য মুহূর্ত কাটিয়েছি’।

আরও পড়ুন – Mr Bean Death Rumours: গাড়ি দুর্ঘটনায় মারা গিয়েছেন ‘মিস্টার বিন’?

এরপর পরিচালকের উদ্দেশে ইয়ামি গৌতম আরও লেখেন, ‘বেহজাদ, আমি আপনার জন্য আমার বিশেষ ধন্যবাদ সংরক্ষণ করে রাখছি। এই ছবি আমার কাছে খুবই স্পেশাল। আশা করছি, যেভাবে এই ছবি আমাকে স্পর্শ করেছে, আমার বার্তা আপনাকে সেভাবেই স্পর্ষ করবে।’ প্রসঙ্গত, ইয়ামি গৌতমের আগামী ছবি ‘এ থার্সডে’ পরিচালনা করেছেন পরিচালক বেহজাদ খাম্বাটা।

জানা গিয়েছে, বলিউড ডিভা ইয়ামি গৌতম ‘এ থার্সডে’ ছবিতে একজন প্লে স্কুলের শিক্ষিকার চরিত্রে অভিনয় করেছেন। তাঁর অভিনীত চরিত্রের নাম নয়না জয়সওয়াল। প্রসঙ্গত, এর আগে চলতি বছর জুলাই মাসে এই ছবির কথা জানিয়েছিলেন ইয়ামি গৌতম। ছবিতে ‘কাবিল’ অভিনেত্রীর সঙ্গে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ডিম্পল কাপাডিয়া, নেহা ধুপিয়া, অতুল কুলকার্ণির মতো বলিউডের তাবড় অভিনেতাদের। শোনা যাচ্ছে, খুব সম্ভাবত এই ছবি প্রযোজনা করছেন আরএসপিভি এবং ব্লু মাঙ্কি ফিল্মস। যদিও ছবিটি সিনেমাহলে হয়, ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে বলে শোনা যাচ্ছে। 



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here