মুম্বই: টেলিভিশনের জনপ্রিয় মুখ অভিনেতা অর্জুন বিজলানি (Arjun Bijlani)। দীর্ঘ বেশ কিছু বছর ধরে নানা ধারাবাহিকে অভিনয় এবং বিভিন্ন শো সঞ্চালনা করে দর্শকদের অতি পরিচিত হয়ে উঠেছেন। তার সঙ্গে জিতে নিয়েছেন জনপ্রিয়তাও। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই টের পাওয়া যায় অভিনেতা অর্জুন বিজলানির জনপ্রিয়তা। কিছুদিন আগেই টেলিভিশনের আর এক জনপ্রিয় রিয়েলিটি শো ‘খতরো কে খিলাড়ি সিজন ১১’ জিতেছেন তিনি। ফলে তাঁর জনপ্রিয়তা আরও খানিকটা বেড়ে গিয়েছে। এবার তাঁকে কোন শো সঞ্চালনা করতে দেখা যাবে?

বিভিন্ন সূত্র থেকে জানতে পারা যাচ্ছে যে, খুব শীঘ্রি শুরু হতে চলেছে টেলিভিশনের অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো ‘ইন্ডিয়াস গট ট্যালেন্ট’। আর অভিনেতা সঞ্চালক অর্জুন বিজলানিকে এই শো হোস্ট করতে দেখা যাবে। যদিও অর্জুন বিজলানির পক্ষ থেকে এখনও পর্যন্ত অফিশিয়ালি কোনও ঘোষণা করা হয়নি। প্রসঙ্গত, এর আগে নকুল মেহতা, সিদ্ধার্থ শুক্ল, ভারতী সিংহ, ঋত্বিক ধনজানি, গৌতম রোডকে ‘ইন্ডিয়াস গট ট্যালেন্ট’ সঞ্চালনা করতে দেখা গিয়েছে। এবার সেই ভূমিকাতেই দেখা যেতে চলেছে ‘মিলে যব হম তুম’ অভিনেতা অর্জুন বিজলানিকে।

আরও পড়ুন – Atrangi Re Film Update: প্রকাশ্যে ‘আতরঙ্গী রে’-র মোশন পোস্টার, কেমন লাগছে অক্ষয়-সারা-ধনুশকে?

সূত্রের খবর, বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি, বাদশা, কর্ণ জোহর, মালাইকা অরোরা এবং কিরণ খেরকে ‘ইন্ডিয়াস গট ট্যালেন্ট’-র এই সিজনে বিচারকের আসনে দেখা যেতে চলেছে বলে জানা গিয়েছে। ক্যানসারের চিকিৎসা চলাকালীনই এই শোয়ে বিচারকের আসনে থাকবেন কিরণ। একটি সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, ‘ইন্ডিয়াস গট ট্যালেন্ট আমার অত্যন্ত হৃদয়ের কাছের অনুষ্ঠান। এই শোয়ের সঙ্গে আমি ৯ বছর ধরে যুক্ত রয়েছি। ফের এই শোয়ে বিচারকের পদে থাকতে পেরে মনে হচ্ছে যেন বাড়িতে ফিরলাম। দেশের বিভিন্ন প্রান্তের নানা প্রতিভাকে তুলে ধরার জন্য ইন্ডিয়াস গট ট্যালেন্ট বছরের পর বছর ধরে প্রেরণা জুগিয়ে যাচ্ছে। ফলে এরকম একটা অনুষ্ঠানের সঙ্গে যুক্ত থাকতে পেরে আমি আপ্লুত।’



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here