#কলকাতা:  ইমন চক্রবর্তী (Iman Chakraborty)! টলিউডের জনপ্রিয় গায়িকা! টলিউডের কাজ শুরু করেই সকলের প্রিয় হয়ে ওঠেন তিনি। জাতীয় পুরস্কারও রয়েছে গায়িকার ঝুলিতে। একের পর এক সুপারহিট গান উপহার দিয়েছেন ইমন। তবে শুধু গান নয়। এবার অভিনয়েও পা রাখছেন ইমন। শ্যুটিং শুরু হয়েছে ইতিমধ্যেই।

দেবাশিস সেনশর্মার পরিচালনায় “শব চরিত্র’ সিরিজে অভিনয় করছেন তিনি(Iman Chakraborty)! এই সিরিজে বিশেষজ্ঞ মৃণালিনীর চরিত্রে ইমন চক্রবর্তী অভিনয় করছেন। কলকাতার বিভিন্ন জায়গায় চলছে শ্যুটিং। ইমন ছাড়াও সিরিজে থাকছেন পরাণ বন্দ্যোপাধ্যায়, অর্নিবাণ চক্রবর্তী, অঙ্কিতা মাঝির মতো অভিনেতারা।

এক লেখক নিয়েই এগোবে গল্প। গল্পের সন্ধানে শহরে বিভিন্ন জায়গায় ঘুরতে থাকেন লেখক। এবং সেই সময় যাঁদের সঙ্গে দেখা হয় লেখকের, সেখানেই একটা করে খুন হয়। এক সময় পুলিশের সন্দেহ হয় এই লেখককে। এই লেখকের চরিত্রেই অভিনয় করছেন অর্নিবাণ চক্রবর্তী। টান টান উত্তেজনা আছে গল্পে তা বোঝাই যাচ্ছে। ইমনের গান তো সকলেই শুনেছে। এবার দেখার অভিনয়ে গায়িকা কতটা ছাপ ফেলতে পারেন। তবে তার আগেই আর এক কাণ্ড ঘটিয়ে ফেললেন ইমন(Iman Chakraborty)।

 আরও পড়ুন: এয়ারপোর্টে ক্যামেরা দেখেই ‘ক্যাট ওয়াক’ শুরু আরাধ্যার ! মেয়েকে সামলালেন ঐশ্বর্য ! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

শ্যুটিংয়ে মুখ ফুলে ঢোল হয়ে গেল ইমনের। দেখে চেনার উপায় নেই এটা ইমন! শ্যুটিংয়ের মাঝে খাবার খেয়েই এই বিপদ ঘটে যায়। তাহলে কি সত্যিই এমন দশা হল ইমনের মুখের? খোঁজ নিতে গিয়ে সামনে যা এল, তা দেখে হেসে খুন নেটিজেনরা।

আরও পড়ুন: স্টেজেই ভক্তের মুখে প্রস্রাব করলেন গায়িকা ! ভাইরাল ভিডিওতে সমালোচনার ঝড়!

ইমন সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। মাঝে মধ্যেই নানা কিছু শেয়ার করেন তিনি। রিল ভিডিও শেয়ার করতেও দেখা যায়। স্বামীর সঙ্গে ছবি পোস্ট থেকে শুরু করে অনেক অনেক মজার মজার ভিডিও তিনি শেয়ার করেন। দারুণ মজার মানুষ ইমন(Iman Chakraborty)।

আরও পড়ুন: মানসিক ভারসাম্যহীন মহিলা পড়ে ছিলেন রাস্তায় ! তাঁর স্বামীও পুলিশেই কর্মরত ! উদ্ধার করে ঘরে ফেরাল কলকাতা পুলিশ

সেই রকমই একটি মজার ভিডিও ইনস্টাতে শেয়ার করেছেন ইমন। ‘শব চরিত্র’ সিরিজের শ্যুটিংয়ের মাঝে বসেই সহ অভিনেতাকে পাশে নিয়ে এই মজার ভিডিওটি বানান ইমন। সেখানে দেখা যাচ্ছে আসতে আসতে ফুলে যাচ্ছে ইমনের মুখ। ভিডিও বানাতে গিয়ে গায়িকা থেকে যারা সেখানে উপস্থিত ছিলেন সকলেই হেসে ফেলছেন। মুহূর্তে ভাইরাল (Viral Video)  হয় এই ভিডিও।





Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here