লন্ডন: জনপ্রিয় কমিড চরিত্র ‘মিস্টার বিন’ কি মারা গিয়েছেন? ‘মিস্টার বিন’ (Mr Bean) খ্যাত ব্রিটিশ অভিনেতা রোয়ান অ্যাটকিনসনের (Rowan Atkinson) মৃত্যুর খবর ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। বিভিন্ন খবরে দাবি করা হচ্ছে, গাড়ি দুর্ঘটনায় মারা গিয়েছেন তিনি। ‘মিস্টার বিন’ অভিনেতা রোয়ান অ্যাটকিনসনের মৃত্যুর খবর প্রথম ছড়ায় ফক্স নিউজ নামে একটি টুইটার হ্যান্ডল থেকে। সেখানে বলা হয়েছে, ‘মিস্টার বিন (রোয়ান অ্যাটকিনসন) মাত্র ৫৮ বছর বয়সে গাড়ি দুর্ঘটনায় প্রয়াত হয়েছেন’। যদিও পরবর্তীতে জানা গিয়েছে, এই খবর একেবারেই ভুয়ো। 

মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় ছেয়ে গিয়েছে ‘মিস্টার বিন’ খ্যাত অভিনেতা রোয়ান অ্যাটকিনসনের (Mr Bean Loss of life Information) গাড়ি দুর্ঘটনায় মৃত্যুর গুজবে। আর এই খবর দেখার পর থেকে অনুরাগীরা মারাত্মক দুঃখে ভেঙে পড়েন। যদিও এর কিছুক্ষণের মধ্যেই জানা যায়, ‘মিস্টার বিন’-র মৃ্ত্যুর যে খবর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে, তা একেবারেই ভুয়ো। ব্রিটিশ অভিনেতা রোয়ান অ্যাটকিনসনের আসল বয়স ৬৬ বছর। এবং তিনি বহাল তবিয়তেই জীবিত রয়েছেন। ‘মিস্টার বিন’-র মৃত্যুর খবর যে ভুয়ো, তা জানার পর আবার খানিকটা স্বস্তি পান অনুরাগীরা।

আরও পড়ুন- Arshi Khan Hospitalised: গাড়ি দুর্ঘটনার কবলে ‘বিগ বস’ খ্যাত আরশি খান

যদিও এই প্রথমবার ‘মিস্টার বিন’-র খ্যাত অভিনেতা রোয়ান অ্যাটকিনসনের মৃত্যুর ভুয়ো (Rowan Atkinson Loss of life Hoax) খবর ছড়াল না। এর আগে ২০১৬ সালেও তাঁর ভুয়ো মৃত্যুর গুজব ছড়িয়েছিল।  ‘RIP Rowan Atkinson’ নামে একটি ফেসবুক পেজ থেকে দাবি করা হয়েছিল যে, ‘মিস্টার বিন’কে তাঁর বাড়ির সামনে থেকে জ্ঞানহীন অবস্থায় পাওয়া গিয়েছে।

১৯৯০ সালে কমিক চরিত্র ‘মিস্টার বিন’ দিয়ে প্রথমবার দর্শকদের সামনে আসেন অভিনেতা রোয়ান অ্যাটকিনসন। তাঁর অভিব্যক্তি, তাঁর অভিনয় দক্ষতা, দর্শকদের হাসানোর ক্ষমতায় তিনি খুব অল্প সময়ের মধ্যেই মারাত্মক জনপ্রিয় হয়ে ওঠেন। অ্যানিমেশন এবং বহু সিরিজের মাধ্যমে ছোট থেকে বড়, প্রত্যেকের পছন্দের হয়ে উঠেছেন তিনি। এখানেই থেমে নেই, ‘মিস্টার বিন’-র দুটি ছবিও মুক্তি পেয়েছে বেশ কিছু বছর আগে। সেগুলিও সমান জনপ্রিয়তা পায়।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here