সম্প্রতি শেষ হয়েছে কালি পুজো। করোনার মাঝে বিধিনিষেধের মধ্যে দিয়ে পালিত হয়েছে এই পুজো। কালি পুজো ও ধনতেরাসে বাঙালি মেতে উঠেছে এই বছর। কালি পুজোতেও মন্ডপে মানুষের ঢল দেখতে পাওয়া গিয়েছে। এবার কলকাতার এক পুজোতে দেখা গেলো রাখী সাওয়ান্তকে। এখানেই শেষ নয়, তিনি তৃনমূল বিধায়ক মদন মিত্রের সঙ্গে জুটি বেঁধে উপস্থিত হন এক পুজো মন্ডপে।

এই দৃশ্য দেখে চমকে গিয়েছে বঙ্গবাসী। দীপাবলিতে উৎসবের মরসুমে জুটি বাঁধলেন রাখী সাওয়ান্ত ও মদন মিত্র। ভূত চতুর্দশীতে ভবানীপুরের এক কার্তিক পুজোর খুঁটি পুজো উদ্বোধন করতে হাজির হন রাখী ও মদন। আর এই ভিডিও মদন মিত্রের সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করা হলে তা ভাইরাল হয়ে যায় নিমেষের মধ্যে। মন্ডপে উঠে রাখী সাওয়ান্ত গান গাইলেন।

এরপর মদন মিত্র ‘চিরদিনই তুমি যে আমার’ গানটি গাওয়া শুরু করেন এবং তার সঙ্গে রাখীও গানটি ভাঙা বাংলাতে গাইতে থাকেন। এই মূহুর্ত সোশ্যাল মিডিয়ায় ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে। ওইদিন রাখীকে একেবারে অন্যরকম লুকে দেখা গিয়েছে।

অন্যান্য সময় রাখীর পরনে থাকে পশ্চিমী পোশাক। ওইদিন বাংলার এক পুজোতে হাজির হয়েছিলেন একেবারে বাঙালি কন্যার বেশে। টকটকে লাল রং-এর শাড়ি, সঙ্গে গা ভর্তি গয়না ও মানানসই সাজগোজে একেবারে সকলের দৃষ্টি আকর্ষণ করেছেন রাখী। সাজগোজ ও তার সঙ্গে গান গাওয়া দুইয়ে মিলে সকলের নজর কেড়েছেন রাখী।





Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here