নয়াদিল্লি: সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডল থেকে স্বামী নিক জোনাসের (Nick Jonas) পদবী সরিয়েছেন অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া (Priyanka Chopra)। এরপরই অনুরাগীদের মধ্যে গুজব রটে যায়, তাহলে কি বিবাহ বিচ্ছেদ হতে চলেছে নিক – প্রিয়ঙ্কার? কিন্তু সে গুজবে জল ঢালল অভিনেত্রীর পোস্ট করা নতুন ভিডিও। ক্যাপশনে পরিষ্কার লিখলেন, ‘একজন জোনাস হওয়ার উপকারিতা’। 

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডলে একটি ভিডিও পোস্ট করেন ‘ফ্যাশন’ অভিনেত্রী। ভিডিওটি আসলে ‘দ্য জোনাস ব্রাদার্স ফ্যামিলি রোস্ট’-এর একটি রোস্ট সেশনের টিজার। ২৩ নভেম্বর, বিখ্যাত অনলাইন স্ট্রিমিং সংস্থা নেটফ্লিক্সে দেখানো শুরু হয়েছে এটি। পোস্টের ক্যাপশনে পিগি চপস লেখেন, ‘ডিনারে আমার স্বামী ও তাঁর ভাইদের জন্য সুস্বাদু রোস্ট নিয়ে এলাম। জোনাস পরিবারের সদস্য হওয়ার উপকারিতা।’

 

প্রায় মিনিট খানেক লম্বা ভিডিওয় শুরুতেই দেখা যায় নিজের পরিচয় দিচ্ছেন অভিনেত্রী। তিনি বলছেন, ‘নমস্কার সকলকে। আমি আজ এখানে এসে আমার স্বামী ও তাঁর ভাই, যাঁদের নাম আমি কখনওই মনে রাখতে পারি না, তাঁদের রোস্ট করার সুযোগ পেয়ে সম্মানিত, রোমাঞ্চিত ও কৌতুক বোধ করছি।’

আরও পড়ুন: Bigg Boss 15: ‘বিগ বস ১৫’-এ কি এবার ওয়াইল্ড কার্ডে এন্ট্রি হতে পারে রাখি সাওয়ান্তের? খবর সূত্রের

ভিডিও যত এগোয় তত তাঁকে তাঁর নিজের দেশ ভারত, এখানকার সংস্কৃতি সম্পর্কে বলতে শোনা যায়। তিনি বলেন, ‘আমি সংস্কৃতি, সঙ্গীত এবং মনোরঞ্জনে সম্বৃদ্ধ দেশ ভারত থেকে আসছি। স্বভাবতই, জোনাস ভাইয়েরা সেখানে বিশেষ কিছু করে উঠতে পারেননি।’ ভিডিওর শেষের দিকে তিনি একথাও জানান, তাঁর ও নিকের মধ্যে ১০ বছর বয়সের ব্যবধান থাকলেও তাঁরা সবসময় একে অন্যকে কিছু না কিছু শেখানোর চেষ্টা করেন।

যদিও কেন তাঁর সোশ্যাল মিডিয়া থেকে ‘জোনাস’ পদবী সরিয়েছেন তা জানা না গেলেও, প্রিয়ঙ্কা-নিকের যে বিবাহবিচ্ছেদ হচ্ছে না সেকথা নিজের পোস্টের ক্যাপশন দিয়ে পরোক্ষে বুঝিয়ে দিলেন অভিনেত্রী।





Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here