#কলকাতা: হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে দাপিয়ে কাজ করছেন বাঙালি অভিনেতা-অভিনেত্রীরা। এবার পরিচালক তিগমাংশু ধুলিয়ার (Tigmanshu Dhulia) পরের ওয়েব সিরিজে দেখা যাবে বাঙালি নায়িকা পাওলি দামকে (Paoli Dam in Six Suspects)। সদ্য সিরিজ ‘সিক্স সাসপেক্টস’-এর প্রথম সিজনের কাজ শেষ হয়েছে। শ্যুটিং শেষের পর নিজের ইনস্টাগ্রাম পেজে সেই আপডেট শেয়ার করেছেন নায়িকা (Paoli Dam in Six Suspects)। সমুদ্রের ধারে ‘সিক্স সাসপেক্টস’-এর প্রথম সিজনের শ্যুটিং র‍্যাপ হওয়ার বোর্ড হাতে নিয়ে ছবি পোস্ট করেছেন পাওলি (Paoli Dam)। তাতে লিখেছেন, ‘যখন শ্যুটিং র‍্যাপ হয়, আপনি জানেন এবার নতুন শুরুর পালা’ (Paoli Dam in Six Suspects)। অর্থাৎ, নায়িকা যে পরের কাজ নিয়ে দ্রুত ব্যস্ত হতে চলেছেন সেই ঈঙ্গিতই দিয়েছেন পোস্টে (Paoli Dam)।

অভিনেতা ও পরিচালক তিগমাংশু ধুলিয়ার ‘সিক্স সাসপেক্টস’ হতে চলেছে একটি রহস্যে ভরা সিরিজ। ডিজনি প্লাস হটস্টারে খুব শীঘ্রই দেখা যাবে এই সিরিজ। এই সিরিজে পাওলিকে দেখা যাবে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে। এছাড়াও এতে অভিনয় করেছেন রিচা চাড্ডা, প্রতীক গান্ধি, শরিব হাশমি ও আশুতোষ রানা।

আরও পড়ুন: মদও স্বাস্থ্যকর! বিয়ার বা ককটেল ছেড়ে এইগুলি বেছে নিন, ক্ষতি হবে অনেকটা কম

একজন তদন্তকারী অফিসারের ভূমিকায় দেখা যাবে রিচাকে। রিচার বিপরীতে দেখা যাবে প্রতীক গান্ধিকে (Pratik Gandhi)। নতুন এই ওয়েব সিরিজটি Disney+ Hotstar ওটিটিতে স্ট্রিমিং করা হবে। এই সিরিজটির লেখক বিকাশ স্বরূপ। ২০০৮ সালে সিক্স সাসপেক্টস নামে একটি উপন্যাসও প্রকাশিত হয়। সিরিজটির প্রযোজনা করছে অজয় দেবগণ ফিল্মস (Ajay Devgn Motion pictures) এবং রিল লাইফ এন্টারটেইনমেন্ট (Reel Existence Leisure)। তিগমাংশু ধুলিয়ার সঙ্গে এর আগে রিচা গ্যাংস অফ ওয়াসেপুরে (Gangs Of Wasseypur) কাজ করেছেন। নতুন ভাবে আবার কাজের সুযোগ আসায় উচ্ছ্বসিত অভিনেত্রী। তবে পাওলির এটিই তিগমাংশুর সঙ্গে প্রথম কাজ।

আরও পড়ুন: কোভিড-যুদ্ধে ঝুঁকিপ্রবণ এই জিনটিই ভাবাচ্ছে বিশেষজ্ঞদের, আশঙ্কার মুখে ভারত!

প্রতীক গান্ধি নিজের চরিত্র সম্পর্কে তেমন কিছু একটা বলেনি। তবে তিনি একটা কথা বলেছেন যে, ‘ষোলো বছরের অ্যাক্টিং কেরিয়ারে এই প্রথম এমন একটা চরিত্র পেয়েছি যা আমি এতদিন ধরে অপেক্ষা করছিলাম। দর্শকের কাছ থেকে আমি অনেক ভালোবাসা, প্রশংসা ও সমর্থন পেয়েছি। এর আগে থিয়েটার ও আঞ্চলিক ছবিতে কাজ করেছি। সিক্স সাসপেক্টসে আমার চরিত্র এবার নতুন কিছু বলতে চলেছে।’





Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here