কলকাতা: দেখতে দেখতে ১১ বছর পার। একে অপরের হাতে হাত রাখা ১১ বছর পূর্তি। বিশেষ দিনে একে অপরকে শুভেচ্ছা জানালেন অভিনেতা গৌরব চক্রবর্তী (Gaurav Chakrabarty) ও অভিনেত্রী ঋদ্ধিমা ঘোষ (Ridhima Ghosh)। পোস্টে কমেন্টের বন্যা অনুরাগী থেকে শুরু করে টলিউডের একাধিক তারকার।

২০১৭ সালে সাত পাকে বাঁধা পড়েন গৌরব ও ঋদ্ধিমা। তার আগে দীর্ঘ ৭ বছরের সম্পর্ক। সব মিলিয়ে ১১ বছরের দীর্ঘ যাত্রা। এদিন নিজের সোশ্যাল মিডিয়ায় সূর্যাস্তের সামনে দুজনের ছবি পোস্ট করে অভিনেতা লেখেন, ‘আশা করছি আগামী দিনে আরও একাধিক সূর্যাস্ত তোমার পাশে বসেই দেখতে পাব। হ্যাপি অ্যানিভার্সারি ঋদ্ধিমা। খুব ভালবাসি।’ কমেন্টে স্ত্রীয়ের আদুরে মন্তব্য, ‘আমি তোমাকে বেশি ভালবাসি’। তাঁর পোস্টে দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন অনিন্দিতা বোস, নুসরত জাহান প্রমুখ।

 

একই জায়গায় থেকে অপর একটি ছবি পোস্ট করেছেন ঋদ্ধিমা। চুম্বনে আবদ্ধ ছবির ক্যাপশনে লিখেছেন, ‘কখনও কখনও সাদামাটা জীবনে হঠাৎ ভালবাসা একেকটা রূপকথা নিয়ে আসে। আমি সত্যিই ভাগ্যবান যে তোমাকে পেয়েছি গৌরব।’ সেখানেও শুভেচ্ছা জানিয়েছেন শ্রীমা ভট্টাচার্য, সায়ন্তনী গুহঠাকুরতা প্রমুখরা। 

 

দীর্ঘ সম্পর্কের পর বিবাহবন্ধনে আবদ্ধ হন বহু দিনের বন্ধু গৌরব ও ঋদ্ধিমা। একসঙ্গে একাধিক সিনেমাতেও অভিনয় করতে দেখা গেছে তাঁদের।

আরও পড়ুন: Yuvaan Update: বাবার কোলে চড়ে ‘ওয়ার্ম আপ’ খুদে ইউভানের, ভিডিও পোস্ট সোশ্যাল মিডিয়ায়





Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here