কলকাতা: প্রায় ৬ মাস আগের একটি ভিডিও অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন টেলি অভিনেতা সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury)। হাতে হাত রেখে ‘দিল দিয়া গল্লা’ গানে পা মেলাচ্ছেন বন্ধু ঐন্দ্রিলা শর্মার সঙ্গে (Aindrila Sharma)। ফোনে তোলা একটি ভিডিও পোস্ট করেন তিনি। দেখেই বোঝা যাচ্ছে তখনও ক্যান্সার আক্রান্ত শরীর ধুঁকছে ঐন্দ্রিলার। অথচ হঠাৎ নাচের ইচ্ছে জেগেছিল তাঁর। বান্ধবীর মন রাখতে সঙ্গত দেন সব্যসাচী। ঠিক যেভাবে প্রত্যেক চড়াই উতরাইয়ে সঙ্গ দিয়ে চলেছেন তিনি।

ভিডিও পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘ভিডিওটি প্রায় ছয় মাস আগে ওর মায়ের ফোনে তোলা, সদ্য অস্ত্রোপচার হয়েছে তখন, ভালো করে হাঁটার ক্ষমতা নেই অথচ মাঝরাতে উনি নাচবেন। আমরা দুজন একেবারেই ভিন্ন মেরুর মানুষ। ছোট থেকেই ও নৃত্য পটিয়সী, আর এদিকে নাচের বিষয়ে আমার দুটি ঠ্যাঙই অকেজো। গান চালিয়ে বললো, ‘আমি অসুস্থ হলেও তোমায় ঠিক হারিয়ে দেব’। 
হেহে, আমি তো কবেই হেরে গেছি। 
তবে এই হাসিটুকুর জন্য আমি আরো সহস্রবার হারতে রাজি আছি।’ (অপরিবর্তিত)

 

ক্যান্সারের সঙ্গে লড়াই করছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। তাঁর স্বাস্থ্যের নিয়মিত আপডেট দিতে থাকেন তাঁর বন্ধু অভিনেতা সব্যসাচী চৌধুরী। অভিনেতা এবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন নিজেদের ডুয়েট নাচের ভিডিও। পোস্টের ক্যাপশনে অভিনেতার অকপট স্বীকারোক্তি, তিনি নাচতে জানেন না। এদিকে নৃত্য পটিয়সী ঐন্দ্রিলার সঙ্গে তাল মেলাতে হবে। যদিও তিনি এও লেখেন, বান্ধবীকে খুশি রাখতে তিনি নাচতেও রাজি হয়েছেন। ভিডিও শেষে ঐন্দ্রিলার কপালে স্নেহের চুম্বন সব্যসাচীর, চোখে জল আনবে অনুরাগীদের। আরও একবার চোখে আঙুল দিয়ে সব্যসাচী যেন দেখালেন যে পাশে থাকা কাকে বলে।

কিছুদিন আগেই নিজের একা নাচের একটি ভিডিও পোস্ট করেন অভিনেত্রী।

আরও পড়ুন: কোভিড পরিস্থিতিতে মানসিক টানাপোড়েনের গল্প শুনিয়ে আন্তর্জাতিক মঞ্চে প্রশংসিত ‘কালকক্ষ’



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here