#কলকাতা: নুসরত জাহান (Nusrat Jahan) প্রকাশ্যে এনেছেন যশ দাশগুপ্তের (Nusrat Jahan) সঙ্গে তাঁর সম্পর্কের কথা। দীপাবলিতে নুসরত তাঁর সদ্যজাত পুত্র ঈশানের ছবি প্রকাশ্যে এনেছেন। আর এর মধ্যেই নানাদিক থেকে প্রশ্ন হচ্ছে কেমন আছেন নুসরতের প্রাক্তন স্বামী নিখিল জৈন (Nikhil jain)। দীপাবলীতেই (Diwali 2021) নিখিলকেও দেখা গেল একেবারে অন্য অবতারে। নুসরত এখন তাঁর জীবনে অতীত ছাড়া আর কিছু নয়। ব্যবসায়ী হিসেবেই পরিচিত নিখিল। কিন্তু এবার সমাজসেবামূলক কাজে ও যোগ দিলেন তিনি।

দীপাবলি উপলক্ষে নিখিল (Nikhil jain) পৌঁছে গিয়েছিলেন মূক ও বধিরদের একটি স্কুলে। তবে তিনি একা নন। অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)সঙ্গে তিনি এই স্কুলে গিয়েছিলেন। সেখান থেকে বেশ কিছু ছবি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করেছেন ঋতাভরী। স্কুলের পড়ুয়াদের সঙ্গে নিখিল ঋতাভরী বেশ কিছু ছবি তুলেছেন।

ছবির ক্যাপশনে অভিনেত্রী (Ritabhari Chakraborty) লিখছেন, “আইডিয়াল স্কুল ডেফ-এ আমার সুন্দর বাচ্চাদের সঙ্গে দীপাবলি উদযাপন করলাম। নিখিল জৈন (Nikhil jain) এবং রঙ্গলি ইন্ডিয়াকে (Rangoli India) অনেক ধন্যবাদ আমার বাচ্চাদের সুন্দর সুন্দর উপহার দেওয়ার জন্য। ওদের মুখের হাসি বলে দিচ্ছে যে, দীপাবলীর পোশাক ওদের কতটা পছন্দ হয়েছে। বাচ্চারা খুব খুশি।”

আরও পড়ুন- মৃত্যুর আগে সিদ্ধার্থের সঙ্গে ব্রেক আপ হয়ে গিয়েছিল? স্পষ্ট জবাব শেহনাজের

স্কুলের বাচ্চাদের সঙ্গে বেশ কিছুক্ষণ সময় কাটান নিখিল (Nikhil jain) ও ঋতাভরী। সংবাদমাধ্যমের কাছে নিখিল বলেছেন যে, তাঁকে ঋতাভরী (Ritabhari Chakraborty) আমন্ত্রণ জানিয়েছিলেন। তুমি লিয়ে দীপাবলীর সকালটা ভালো কেটেছে তাঁর। অন্যদিকে নিজের বিপণি সংস্থার জন্য নিজেই মডেলিং শুরু করেছেন নিখিল। সম্প্রতি লাদাখে গিয়ে বিজ্ঞাপনের ফোটোশুট সেরে এসেছেন তিনি। তাঁর এইসব কাজ থেকেই বোঝা যাচ্ছে, অতীত ভুলে অনেকটা এগিয়ে গিয়েছেন নিখিল জৈন।

আরও পড়ুন- ক্যাটরিনাকে নাটকীয় কায়দায় বিয়ের প্রস্তাব দিয়েছেন ভিকি! খবর ফাঁস করলেন অভিনেত্রীর বন্ধু

প্রসঙ্গত, দীপাবলির সন্ধেয় একের পর এক সারপ্রাইজ দিয়েছেন নুসরত ও যশ। আলোর উত্সবে প্রথমবার দুই ছেলেকে প্রকাশ্যে এনেছেন অভিনেতা যশ দাশগুপ্ত। ছবিতে দেখা যাচ্ছে যেখানে অভিনেতার বড় ছেলে রিয়াংশের কোলে শুয়ে তার ছোট ভাই ঈশান জে দাশগুপ্ত। এই প্রথমবার একফ্রেমে দুই ভাইকে বন্দি করলেন ‘বাবা’ যশ দাশগুপ্ত।





Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here