কলকাতা: বিয়ে ভাঙছে ‘পিগি চপস’-এর? নিক জোনাস ও প্রিয়ঙ্কা চোপড়ার সম্পর্কের ভাঙনের গুঞ্জনে এবার মুখ খুললেন প্রিয়ঙ্কার মা মধু চোপড়া। অন্যদিকে আজ করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন কিংবদন্তি অভিনেতা কমল হাসান। আজ ৬ মাস পূর্ণ করল শ্রেয়া ঘোষাল পুত্র দেবয়ান। তার জন্মদিনে অনুরাগীদের জন্য কী চমক সাজিয়ে রাখলেন সঙ্গীতশিল্পী? আজকে বিনোদন জগতে নজর কাড়ল কোন কোন খবর, দেখে নিন এক ঝলকে।

 

১. করোনায় আক্রান্ত কমল হাসান

বলিউড এবং দক্ষিণের কিংবদন্তি অভিনেতা কমল হাসান (Kamal Hassan) করোনায় আক্রান্ত হয়েছেন। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে জানিয়েছেন করোনায় (Coronavirus) আক্রান্ত হওয়ার কথা। অনুরাগীদের উদ্দেশে এদিন তিনি নিজের টুইটার হ্যান্ডলে লিখেছেন যে, আমেরিকা সফর থেকে ফেরার পর তাঁর সামান্য কাশি, সর্দি দেখা দেয়। এরপরই তিনি করোনার (Covid19) পরীক্ষা করান। এবং রিপোর্ট পজেটিভ আসে।  করোনায় আক্রান্ত হওয়ার পরই তিনি হাসপাতালে আইসোলেশনে রয়েছেন বলে জানিয়েছেন। এবং পাশাপাশি তাঁর সংস্পর্শে আসা প্রত্যেককে সুরক্ষিত থাকার পরামর্শও দিয়েছেন। 

 

২. প্রয়াত প্রবীণ অভিনেত্রী মাধবী গোগতে

জনপ্রিয় হিন্দি ধারাবাহিক ‘অনুপমা’ (Anupamaa)অভিনেত্রী মাধবী গোগতে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন রবিবার। হিন্দি ও মরাঠী ছবি ও ধারাবাহিকের প্রখ্যাত মুখ তিনি। মৃত্যুকালে বয়স হয়েছিল ৫৮ বছর। জনপ্রিয় টিভি অভিনেত্রী রূপালী গঙ্গোপাধ্যায় ‘অনুপমা’ ধারাবাহিকে মাধবীর অনস্ক্রিন কন্যার চরিত্রে অভিনয় করেন। সোশ্যাল মিডিয়ায় তিনিই মাধবী দেবীর মৃত্যুর খবর প্রকাশ করেন। তিনি তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে একটি পোস্ট শেয়ার করে মাধবীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।

 

৩. রাজ-শিল্পার বিবাহবার্ষিকী

বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি (Shilpa Shetty) ও রাজ কুন্দ্রার (Raj Kundra) বিয়ের ১২ বছর পূরণ। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে একটি আবেগঘন পোস্ট করলেন অভিনেত্রী। অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন বিয়ের দিনের বেশ কিছু ছবির কোলাজ। ২০০৯ সালের ২২ নভেম্বর বিয়ে হয় শিল্পা ও রাজের। এই তারকা দম্পতি আইপিএল টিম রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) মালিক ছিলেন। বিয়ের ছবির কোলাজ শেয়ার করে ‘ধড়কন’ অভিনেত্রী লেখেন, ‘বারো বছর আগে এই মুহূর্ত ও দিনটিতে, ভাল সময় ভাগ করে নেওয়ার এবং কঠিন সময়গুলি সহ্য করার, আমাদের পথ দেখানোর জন্য ঈশ্বর ও ভালবাসার উপর বিশ্বাস রাখার আমরা প্রতিশ্রুতি নিই এবং তা পূরণ করতে শুরু করি। একে অন্যের সঙ্গে, এক অপরের পাশে। ১২ বছর এবং অগুন্তি… শুভ বিবাহবার্ষিকী কুকি! একসঙ্গে আরও অনেক রামধনু, হাসি, মাইলস্টোন ও সম্পত্তি … আমাদের সন্তান।’

 

৪. শ্রেয়া-পুত্র দেবয়ানের ছবি প্রকাশ

 ছয় মাস পূর্ণ করল খুদে দেবয়ান (Devyaan)। সন্তানের সঙ্গে ছবি পোস্ট করে আদুরে পোস্ট করলেন জনপ্রিয় গায়িকা শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal)। আজ সকালে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডলে একাধিক ছবি পোস্ট করেন গায়িকা। ছবিতে মায়ের কোলে পুঁচকে দেবয়ান। হাসিমুখে পোজ দিয়েছে সে। এই প্রথমবার ছেলের স্পষ্ট ছবি শেয়ার করলেন সঙ্গীতশিল্পী।

 

৫. বলিউডে রাজকুমার – জাহ্নবী জুটি

দুটি কন্ঠস্বর। একটি পুরুষ, অপরটি মহিলার। পুরুষ কন্ঠ বলছে, ‘কখনও কখনও স্বপ্নপূরণ করার জন্য…’ সঙ্গে সঙ্গে মহিলা কণ্ঠ বলছে, ‘দুটো মানুষের প্রয়োজন হয়।’ ছোট্ট ভিডিওতে এই কথার সঙ্গে নীলচে স্ক্রিনে ভেসে উঠছে কয়েকটি লেখা। সেখান থেকেই পাওয়া যায় কন্ঠস্বরের পরিচিতি। রাজকুমার রাও (Rajkumar Rao) ও জাহ্নবী কপূর (Janhabi Kapoor)। ধর্মা প্রোডাকশানের (Dharma Manufacturing) ছাতার তলায় তৈরি হল বলিউডের নতুন জুটি। ছবির নাম ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’। ছোট্ট টিজার দেখে আন্দাজ করা যায়, এই গল্প খেলার মাঠের। ক্রিকেটের। ছবির নামেও দেখা যায় তেরঙ্গা। ছোট্ট এই ভিডিও শেয়ার করে রাজকুমার রাও লিখেছেন, ‘মাঝে মধ্যে স্বপ্নকে একা তাড়া করা যায় না। জাহ্নবী কপূরের সঙ্গে জুটি বাঁধতে আমি উৎসাহিত আর উত্তেজিতও। ছবির পরিচালনা করছেন, সরণ শর্মা। ২০২২ সালের ৭ই ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি। 

 

৬. রানি রাসমনি উত্তর পর্বে জগদম্বা বদল

ধারাবাহিক ‘রানি রাসমনি উত্তর পর্ব’-তে জগদম্বার চরিত্রে নতুন মুখ। সামনেই বিয়ে, তাই জগদম্বার চরিত্রে অভিনয় করা ছাড়ছেন অভিনেত্রী রোশনি ভট্টাচার্য্য। তার জায়গায় এই চরিত্রে অভিনয় করবেন মিমি দত্ত সাহানি।  নতুন দায়িত্ব পেয়ে কী বলছেন অভিনেত্রী মিমি? অভিনেত্রী বলছেন, ‘এতদিন রোশনি এই চরিত্রে অভিনয় করত। কিন্তু সামনেই ওর বিয়ে আর তাই ও এই চরিত্রে অভিনয় করতে পারছে না। চ্যানেলের তরফ থেকে আমায় জগদম্বার চরিত্রে অভিনয় করার দায়ভার দেওয়া হয়েছে। সুভাঙ্গীদি আমায় প্রথম এই চরিত্রটা অফার করেন। চরিত্রটা শুনেই আমি সাত-পাঁচ না ভেবে হ্যাঁ বলে দিয়েছিলাম। এর আগে এই চ্যানেলে অনেক ভালো চরিত্রে অভিনয় করেছি আমি। প্রত্যেক চরিত্রেই দর্শক আমায় ভালোবেসেছেন। এটা আমার কাছে নতুন একটা যাত্রা। জগদম্বা চরিত্রকে নিজের মধ্যে আয়ত্ত করে, ভালোবেসে যেন আমি চরিত্রায়ন করতে পারি সেই চেষ্টাই করব।’

 

৭. নিক প্রিয়ঙ্কার সম্পর্কে ভাঙন?

সদ্যই নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডল থেকে স্বামী নিক জোনাসের পদবী সরিয়ে শুধু ‘প্রিয়ঙ্কা’ চোপড়া রেখেছেন ‘ফ্যাশন’ অভিনেত্রী (Priyanka Chopra)। আর তারপর থেকেই নিক জোনাসের সঙ্গে তাঁর বিবাহবিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছে। মাত্র কিছুদিন আগেই দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রথ প্রভু এভাবেই নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডল থেকে দক্ষিণের জনপ্রিয় অভিনেতা নাগা চৈতন্যর পদবী সরিয়ে দিয়েছিলেন। আর তারপর তাঁদের বিবাহিত সম্পর্কে ফাটলের গুঞ্জন রটেছিল। সেই সময়ে মুখ না খুললেও কিছুদিন পরই সামান্থা এবং তাঁর স্বামী সোশ্যাল মিডিয়ায় বিবৃতি দিয়ে নিজেদের বিবাহিত জীবন শেষ করার কথা ঘোষণা করেন। এবার দক্ষিণী অভিনেত্রীর মতোই সোশ্যাল মিডিয়া হ্যান্ডল থেকে স্বামীর পদবী সরিয়ে দেওয়ায় প্রিয়ঙ্কা চোপড়া এবং নিক জোনাসের মধ্যে বিবাহবিচ্ছেদের আশঙ্কা করছেন নেট নাগরিকরা। ‘ফ্যাশন’ অভিনেত্রীর মধ্যে সামান্থা রথ প্রভুর ছায়া দেখতে পাচ্ছেন তাঁরা। তাহলে কি সামান্থার পথেই পরবর্তীকালে হাঁটতে চলেছেন বলিউডের দেশি গার্ল? এবার এই জল্পনায় মুখ খুললেন প্রিয়ঙ্কা চোপড়ার মা মধু চোপড়া। বলিউড অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া এবং নিক জোনাসের মধ্যে সম্পর্কে ফাটল দেখা দেওয়ার গুঞ্জন রটেছে। আর এবার সেই প্রসঙ্গে মুখ খুললেন অভিনেত্রীর মা মধু চোপড়া। এমন গুঞ্জন রটার পরই একটি সাক্ষাৎকারে প্রিয়ঙ্কা চোপড়ার মা জানিয়েছেন যে, এই গুঞ্জন একেবারেই সঠিক নয়। তার সঙ্গে এমন খবর না ছড়ানোর কথাও জানিয়েছেন তিনি।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here