#মুম্বই: অপেক্ষার অবসান। বৃহস্পতিবার প্রকাশ্যে এল বরুণ ধাওয়ানের পরবর্তী ছবি ‘ভেড়িয়া’র প্রথম ঝলক (Bhediya First Glance Out | Varun Dhawan)। নেকড়ের মতো হিংস্রতার প্রতীক বরুণের লুক দেখে সোশ্যাল মিডিয়ায় প্রশংসার বন্যা নেটিজেনের। কালো অন্ধকারের ব্যাকগ্রাউন্ড থেকে ঠিকরে বেরিয়ে আসছে বরুণের জ্বলন্ত দুই চোখ। গোটা মুখে খিদে, হিংস্রতার ছাপ। সোশ্যাল মিডিয়ায় নিজেই ছবির পোস্টারের প্রথম ঝলক শেয়ার করেছেন বরুণ (Bhediya First Glance Out | Varun Dhawan)। সেখানে লিখেছেন, ‘ভেড়িয়ার প্রথম ঝলক। ২০২২-এর ২৫ নভেম্বর বড় পর্দায় মুক্তি’। (Bhediya First Glance Out | Varun Dhawan)

গতকালই সোশ্যাল মিডিয়ায় নতুন ছবির পোস্টার মুক্তির ইঙ্গিত দিয়েছিলেন বরুণ। লিখেছিলেন, ‘কালকে ভেড়িয়ার সঙ্গে আলাপ হবে।’ তখন থেকেই অধীর আগ্রহে অপেক্ষায় ছিলেন বরুণের ভক্তরা। এই ছবিতে তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে কৃতী শ্যাননকেও। অরুণাচল প্রদেশের বিভিন্ন জায়গায় ঘুরে শ্যুটিং হয়েছে এই ছবির। এর সঙ্গে লোককাহিনি জড়িয়ে রয়েছে। অরুণাচলেরই রূপকথার উপর ভিত্তি করে এই ছবির গল্প বোনা হয়েছে। অমর কৌশিকের পরিচালনায় এই ছবি আগামী বছরের ২৫ নভেম্বর মুক্তির কথা।

আরও পড়ুন: গোটা বিয়েতে ৪ সেলিব্রিটি ডিজাইনারের সেরা পোশাকে সেজেছিলেন রাজকুমার-ঘরণী পত্রলেখা, দেখুন ভাইরাল সব ছবি

আরও পড়ুন: আরিয়া ২-তে ‘বাঘনখ’ বের করলেন সুস্মিতা সেন, ভয় ধরাচ্ছে টানটান ট্রেলার!

এই ছবির চরিত্রের জন্য নিজের চেহারায় আমূল পরিবর্তন এনেছেন বরুণ ধাওয়ান। নিজের সোশ্যাল মিডিয়ায় সেই আপডেট শেয়ারও করেছিলেন অভিনেতা। লিখেছিলেন, ‘ভেড়িয়ার শেষ দৃশ্যগুলি শ্যুট করছি গত ২৪ ঘণ্টায়। ছবির কোনও স্টিল শেয়ার করা বারণ, তাই আয়নার সামনে দাঁড়ানো নিজের এই লম্বা চুল, দাড়ি এবং পরিচালক অমর কৌশিক আমার মধ্যে যে পরিবর্তনগুলি এনেছেন সেগুলিকে বিদায় জানানোর পালা এসেছে। তবে এটা কোনও শেষ নয়, একটা নতুন শুরু।’

কয়েক মাস ধরেই অরুণাচলের বিভিন্ন জায়গায় শ্যুটিং করেছেন বরুণ ধাওয়ান ও কৃতী শ্যানন। এর আগে দিলওয়ালে ও কলঙ্ক ছবিতেও একসঙ্গে কাজ করেছেন তাঁরা।





Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here