মুম্বই: করোনা পরিস্থিতির কারণে দীর্ঘদিন আটকে থাকার পর অবশেষে মুক্তি পেয়েছে যশরাজ ফিল্মসের নতুন ছবি ‘বান্টি অউর বাবলি টু’ (Bunty Aur Babli 2)। অভিষেক বচ্চন, রানি মুখোপাধ্যায় অভিনীত ‘বান্টি অউর বাবলি’ ছবির সিক্যুয়েল নিয়ে হাজির হয়েছেন ‘হম তুম’ জুটি সেফ-রানি। সিক্যুয়েলে অভিষেক বচ্চনের জায়গায় এসেছেন সেফ আলি খান (Saif Ali Khan)। সেফ-রানির (Rani Mukerji) সঙ্গে এই ছবিতে দেখা গিয়েছে সিদ্ধান্ত চতুর্বেদী ও শর্বরী ওয়াঘকে। মাল্টিস্টারার এই ছবি কত টাকার ব্যবসা করল প্রথম দিনে?

করোনার সংক্রমণের আশঙ্কা কাটিয়ে কত দর্শক সিনেমাহলে এসে ছবি দেখতে আসবেন, তা নিয়ে প্রথম থেকেই দ্বন্দ্ব ছিল ছবি নির্মাতাদের মনে। তাই সিনেমাহল খুলে গেলেও বহু পরিচালক-প্রযোজকরা ওটিটি প্ল্যাটফর্মে ছবি মুক্তির সিদ্ধান্ত নিচ্ছেন। তারপরও দর্শককে সিনেমাহলে ফেরাতে সক্ষম হয়েছে পরিচালক রোহিত শেট্টির ছবি ‘সূর্যবংশী’। অক্ষয় কুমার এবং ক্যাটরিনা কাইফ অভিনীত এই ছবি মুক্তি পাওয়ার পর বক্স অফিসে দুর্দান্ত সাফল্য পেয়েছে। ইতিমধ্যেই ১৭৫ কোটির ব্যবসা করে ফেলেছে। ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে জানিয়েছিলেন এই ছবির বক্স অফিস কালেকশন। ‘সূর্যবংশী’-র সাফল্যের পর ছবি নির্মাতাদের নজরে ছিল যশরাজ ফিল্মসের ‘বান্টি অউর বাবলি টু’। সেফ আলি খান , রানি মুখোপাধ্যায় অভিনীত এই ছবি প্রথম দিনে কত টাকার ব্যবসা করে তার দিকে তাকিয়ে ছিলেন ট্রেড অ্যানালিস্টরা।

আরও পড়ুন – Tussar Kapoor Birthday: জন্মদিনে ছেলের কাছ থেকে ‘আশ্চর্য উপহার’ পেলেন তুষার কপূর

‘বান্টি অউর বাবলি টু’ ছবি দিয়ে বারো বছর পর একসঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন সেফ আলি খান এবং রানি মুখোপাধ্যায়। সঙ্গে দেখা গিয়েছে আরও দুই অভিনেতাকে। ‘গাল্লি বয়’ অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে এই ছবিতে জুটি বেঁধেছেন নবাগতা শর্বরী ওয়াঘ। ফিল্ম ক্রিটিক এবং ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ নিজের টুইটার হ্যান্ডলে জানান যে, প্রথম দিন বক্স অফিসে প্রত্যাশা মতো ব্যবসা করতে পারল না ‘বান্টি অউর বাবলি টু’। প্রথম দিন ২.৬০ কোটি টাকার ব্যবসা করেছে বিগ বাজেটের ‘বান্টি অউর বাবলি টু’। যদিও উত্তর ভারতে উৎসব চলার কারণে আগামী কয়েকদিন সেখান থেকে ভালো ব্যবসা আশা করছেন ছবি নির্মাতারা।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here