#নিউইয়র্ক: নেটদুনিয়ার আলোচনার কেন্দ্রে এখন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka chopra) ও নিক জোনাসের (Nick Jonas) সম্পর্ক। ইনস্টাগ্রামে নিজের নামের থেকে নিকের পদবী সরিয়ে দিতেই খবর ছড়ায় প্রিয়াঙ্কা ও নিকের নাকি বিয়ে ভাঙছে। কিন্তু সেই গুজব উড়িয়ে দিয়ে পরের দিনই একটি ভিডিও পোস্ট করেন প্রিয়াঙ্কা। নেটফ্লিক্সের তরফে প্রকাশ্যে আনা হয়েছে ‘জোনাস ব্রাদার্স ফ্যামিলি রোস্ট’। অর্থাৎ জোনাস পরিবারের সকলে পরস্পরকে নিয়ে মজা রসিকতা করেছেন এই শোয়ে। প্রিয়াঙ্কার শেয়ার করা ভিডিওয় দেখা গিয়েছে, অভিনেত্রী রোস্ট করছেন স্বয়ং নিক জোনাসকে।

নিক প্রিয়াঙ্কার থেকে ১০ বছরের ছোট। তা নিয়ে বিতর্ক কম হয়নি। প্রিয়াঙ্কা (Priyanka chopra) এই বিষয়টি নিয়েও রসিকতা করেন। প্রিয়াঙ্কা বলেন, “নিক ও আমার মধ্যে বয়সের ফারাক ১০ বছরের। তাই ৯ এর দশকের পপ সংস্কৃতির অনেককিছুই ও বোঝে না। সেগুলি আমিই ওকে বুঝিয়ে দিই। তবে নিক আমায় টিকটক ব্যবহার করা শেখায়। সফল অভিনয়ের কেরিয়ার কী হয়, সেটাও আমিই নিককে দেখিয়েছি।” প্রিয়াঙ্কার সেন্স অফ হিউমর বরাবরই ঈর্ষণীয়। এই কথাগুলিও এমন ভাবে তিনি বলছিলেন, হেসে উঠছিলেন নিক ও তাঁর ভাইয়েরা। দর্শকাসন থেকেও উঠছিল হাসির রোল।

আরও পড়ুন- লেহেঙ্গা থেকে শাড়ি! আলিয়ার এথনিক পোশাকের সঙ্গে মানানসই সাজে মুগ্ধ নেটিজেন

এসবের মধ্যেই প্রিয়াঙ্কা এমন একটি কথা বলেন, যার ফলে এখন নতুন গুজব ছড়িয়েছে- প্রিয়াঙ্কা (Priyanka chopra) কি মা হতে চলেছেন? ৪০ ছুঁই ছুঁই প্রিয়াঙ্কা কবে মা হবেন, এই নিয়ে এর আগেও এই নিয়ে তরজা হয়েছে। তবে এবার এই বিতর্ক উসকে দিয়েছেন খোদ পিগি চপস। প্রিয়াঙ্কা বলেন, “এই পরিবারে আমরাই একমাত্র দম্পতি যাঁদের এখনও কোনও সন্তান হয়নি। সেই জন্যই আমি খুব এক্সাইটেড হয়ে ঘোষণা করছি যে আমি আর নিক এক্সপেক্ট করছি (We are expecting)….” এই বলেই একটু থেমে সমস্ত আশায় জল ঢেলে দেন প্রিয়াঙ্কা নিজেই। অভিনেত্রী বলেন, “আমরা এক্সপেক্ট করছি যে বাড়ি ফিরে মদ্যপান করে আমি আর নিক ঘুমিয়ে পড়তে চাই।”

আরও পড়ুন-হেলেনের সঙ্গে বাবার দ্বিতীয়বার বিয়ে নিয়ে মোটেই খুশি ছিলেন না সলমন

নেহাত মজার ছলে প্রিয়াঙ্কা এই মশকরা করলেও, গুঞ্জন শুরু হয়েছে, সত্যিই তিনি মা হচ্ছেন না তো? এই নিয়ে এখন সোশ্যাল মিডিয়া সরগরম। তবে এটা স্রেফ মশকরা নাকি সত্যি তা সময় বলতে পারবে। নিককে (Nick Jonas) রোস্ট করার পাশাপাশি এদিন নিকের প্রতি নিজের ভালোবাসাও প্রকাশ করেন প্রিয়াঙ্কা। আর এর সঙ্গে পরিষ্কার হয়ে যায়, মোটেই বিয়ে ভাঙছে না নিক প্রিয়াঙ্কার।





Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here