নয়াদিল্লি: শনিবার, অর্থাৎ ২০ নভেম্বর থেকে গোয়ায় শুরু হল ভারতের ৫২তম আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব (World Movie Competition of India)। অভিনেত্রী রাজনীতিক হেমা মালিনীকে সেখানে শনিবারই দেওয়া হল বিশেষ সম্মান, ‘ইন্ডিয়ান ফিল্ম পার্সোনালিটি অফ দ্য ইয়ার ২০২১’। 

শনিবার গোয়ায় IFFI-এর বিশেষ এই সম্মানিত হয়ে কী বললেন বর্ষীয়ান অভিনেত্রী? এএনআই-কে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ‘বছরের পর বছর ধরে আমার করা পরিশ্রমের ফসল এটি। সাংসদ হিসেবেও আমি মথুরার অনেক কাজ করি। প্রথমে একজন নৃত্যশিল্পী, তারপর অভিনেত্রী এবং এখন সাংসদ, সব মিলিয়েই দর্শকদের কাছে একটা প্রভাব তৈরি করতে পেরেছি।’ কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর, তাঁকে সম্মানিত করেন এবং প্রজন্মের পর প্রজন্ম ধরে সিনেপ্রেমীদের মনোরঞ্জনের জন্য সাধুবাদ জানান।

ইনস্টাগ্রামে অনুরাগীদের সঙ্গে এই খবরটি ভাগ করে নিয়ে অভিনেত্রী লেখেন, ‘গোয়ায় IFFI উৎসবে বেস্ট ফিল্ম পার্সোনালিটি অফ দ্য ইয়ার পুরস্কার গ্রহণের জন্য।’

 

গোয়ায় আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ‘ইন্ডিয়ান ফিল্ম পার্সোনালিটি অফ দ্য ইয়ার’ (Indian Movie Character Of The Yr) সম্মানে ভূষিত হবেন বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী হেমা মালিনী (Hema Malini) ও সিবিএফসি চেয়ার পার্সন (CBFC Chairperson) প্রসূন জোশী (Prasoon Joshi)। গত বৃহস্পতিবারই কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর এক সাংবাদিক বৈঠকে জানান সেই কথা। 

আরও পড়ুন: ‘Laal Singh Chaddha’ New Release Date: বদলে গেল দিন, কবে মুক্তি পাবে আমির-করিনা জুটির ‘লাল সিং চাড্ডা’?





Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here