মুম্বই: বেশ অনেকদিন পর আমির খানের (Amir Khan) সঙ্গে জুটি বাঁধতে চলেছেন করিনা কপূর খান (Kareena Kapoor Khan)। আগামী ছবি ‘লাল সিং চাড্ডা’তে (Lal Singh Chadda) তাঁদের একসঙ্গে দেখার জন্য উৎসুক হয়ে রয়েছেন দর্শকরা। ছবির কাজও শেষ হয়ে গিয়েছে অনেকদিন। কিন্তু করোনা পরিস্থিতির কারণে আটকে ছিল মুক্তি। পরবর্তীতে জানা গিয়েছিল আগামী বছর ভ্যালেন্টাইন্স ডে-তে মুক্তি পাবে এই ছবি। কিন্তু ফের বদলে গেল দিন। নতুন করে মুক্তির দিন ঘোষণা করলেন করিনা কপূর খান।

আরও পড়ুন – প্রথমদিনে কত টাকার ব্যবসা করল ‘বান্টি অউর বাবলি টু’?

সম্প্রতি নিজের সোশ্য়াল মিডিয়া হ্যান্ডলে ‘লাল সিং চাড্ডা’ ছবির নতুন পোস্টার অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন বলিউড অভিনেত্রী করিনা কপূর খান। এরইসঙ্গে তিনি লিখেছেন, ‘খুবই খুশির সঙ্গে আমাদের আগামী ছবির নতুন পোস্টার এবং নতুন করে মুক্তির দিন ঘোষণা করছি।’ জানা যাচ্ছে, আগামী বছর ভ্যালেন্টাইন্স ডে-তে মুক্তি পাওয়ার কথা থাকলেও তা বদলে পয়লা বৈশাখে মুক্তি পেতে চলেছে আমির খান, করিনা কপূর খান অভিনীত ‘লাল সিং চাড্ডা’। আগামী বছর ১৪ এপ্রিল সিনেমাহলে মুক্তি পাবে বহু প্রতিক্ষীত এই ছবি। আমির খানের ‘লাল সিং চাড্ডা’ ছবি দিয়েই বলিউডে ডেবিউ করতে চলেছেন দক্ষিণের জনপ্রিয় অভিনেতা নাগা চৈতন্য। কিছুদিন আগেই লাদাখে ছবির শ্যুটিং করার সময় আমির খান এবং কিরণ রাওয়ের সঙ্গে তিনি ছবি পোস্ট করেন সোশ্য়াল মিডিয়া হ্যান্ডলে। 

বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খানকে শেষবার পর্দায় দেখা গিয়েছিল ২০১৮ সালে। মাল্টিস্টারার ছবি ‘ঠগস অফ হিন্দুস্তান’-এ দেখা গিয়েছিল তাঁকে। আমির খানের সঙ্গে ওই ছবিতে অভিনয় করেন অমিতাভ বচ্চন, ক্যাটরিনা কাইফ এবং ফতিমা সানা শেখকে। যদিও ছবিটি বক্স অফিসে একেবারেই ভালো ব্যবসা করতে পারেনি। ‘লাল সিং চাড্ডা’ ছবি দিয়ে দীর্ঘদিন বাদ রুপোলি পর্দায় ফিরতে চলেছেন আমির খান। অন্যদিকে, করিনা কপূর খানের হাতেও রয়েছে একাধিক ছবির কাজ। 



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here