মুম্বই: ‘নমস্কার… এক মিনিট’। পরিচালক সুজয় ঘোষের ‘কাহানি’ ছবিতে এই একটা ডায়লগই ভীতি  ধরিয়ে দিয়েছিল দর্শকের মনে। হাড়হিম করা থ্রিলারকে আরও ভয়ঙ্কর করে তুলেছিলেন ‘বব বিশ্বাস’। সাদামাটা ছাপোষা দেখতে একটি লোক যখন ‘নমস্কার… এক মিনিট’ বলার পরই বন্দুক বের করে সামনের মানুষটিকে হত্যা করতে পারে, এমন দৃশ্য দেখার পর দর্শকের শরীর দিয়ে ভয়ের চোরা স্রোত বেয়ে যাবে নিঃসন্দেহে। এবার পরিচালক সুজয় ঘোষের কন্যা দিয়া অন্নপূর্ণা ঘোষের পরিচালনায় মুখ্য চরিত্রে আসতে চলেছেন সেই ‘ভয়ঙ্কর খুনি’ ‘বব বিশ্বাস’ (Bob Biswas)। তবে, এবার আর অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায় নন, ‘বব বিশ্বাস’-র চরিত্রে দর্শক দেখবেন অভিষেক বচ্চনকে। সদ্যই নেট দুনিয়ায় মুক্তি পেয়েছে ‘বব বিশ্বাস’ ছবির ট্রেলার। যেখানে একেবারেই অন্যরূপে ধরা দিয়েছেন অভিষেক বচ্চন (Abhishek Bachchan)। আর ছেলেকে এমন রূপে দেখে কী বলছেন বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)?

অভিষেক বচ্চনের ‘বব বিশ্বাস’ ছবির ট্রেলার দেখে ছেলেকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অমিতাভ বচ্চন। এদিন নিজের টুইটার হ্যান্ডলে ছেলের প্রতি প্রশংসা ভরিয়ে দিয়েছেন তিনি। অমিতাভ বচ্চন লেখেন, ‘বব বিশ্বাস-এ অভিষেককে দেখে প্রশংসা না করে পারছি না।’ তিনি আরও লেখেন, ‘আমি গর্বের সঙ্গে বলতে পারি যে, তুমি আমার ছেলে।’ ছেলের প্রতি প্রশংসা ভরিয়ে দেওয়ার সঙ্গে নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে ‘বব বিশ্বাস’ ছবির ট্রেলার পোস্ট করেছেন অমিতাভ বচ্চন।


আরও পড়ুন – Shilpa-Raj Wedding Anniversary: রাজ-শিল্পার বিবাহবার্ষিকীতে বিশেষ বার্তা শমিতা শেট্টির

অমিতাভ বচ্চনের ছেলে হওয়ার কারণে নেপোটিজমের বিতর্ক পিছু ছাড়েনি অভিষেক বচ্চনের। এর আগে ‘গুরু’ এবং আরও অনেক ছবিতে অভিষেক বচ্চনের অভিনয় দক্ষতা দেখেছে দর্শক। আবার ফের নতুন ছবিতে দর্শকদের মাতিয়ে দিতে আসছেন তিনি। ছবি মুক্তির আগেই তিনি বাবার কাছ থেকে যে প্রশংসা পেলেন, তাতে তিনিও আপ্লুত। কমেন্টে অমিতাভ বচ্চনকে উত্তরও দিয়েছেন অভিনেতা।

প্রসঙ্গত, আগামী ৩ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে ‘বব বিশ্বাস’। এই ছবিতে তাঁর সঙ্গে দেখা যাবে চিত্রাঙ্গদা সিংহকে। যদিও ছবিটি সিনেমাহলে নয়, মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্ম জি ফাইভে।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here