সম্প্রতি বাংলার ঠাকুরের প্রিয় বৌদি ঝুমা বৌদি মোনালিসা ৩৭ এ পা দিলেন। মোনালিসার আসল নাম কিন্তু অন্তরা বিশ্বাস। ভোজপুরি জগতের অন্যতম জনপ্রিয় নাম মোনালিসা কিন্তু সব মিলিয়ে ১৫০ টিরও বেশি সিনেমাতে অভিনয় করে ফেলেছেন।

তিনি যে রকম বিতর্কিত চরিত্রে অভিনয় করেন সেরকমই নিজের ব্যক্তিগত জীবনও তার অত্যন্ত বিতর্কিত। জানেন কি একটা সময় বাবার বয়সী এই ডিভোর্সি ব্যক্তির সঙ্গে টানা ছ’বছর লিভ ইন করেছেন মোনালিসা?

সেটা ছিল তার কেরিয়ারের একদম শুরুর দিকে। সেই ব্যক্তির নাম মদন। জানা গিয়েছিল এই মদন এর সঙ্গেই কলকাতা থেকে মুম্বাইতে এসেছিলেন মোনালিসা।

মুম্বাইতে এসে তিনি কয়েকটি বি গ্রে’ড ছবিতে অভিনয় করেন এবং তারপরে ভোজপুরি সিনেমা জগতে প্রবেশ করেন মোনালিসা। এই কাজে তাকে সাহায্য করেছিল এই মদন।

ধীরে ধীরে তাদের মধ্যে ভালোবাসা বাড়তে থাকে যদিও নিজেদের সম্পর্কের বিষয়ে তারা কখনোই খোলামেলা ভাবে কথা বলেননি। তবে একটা সময় এই সম্পর্ক ভেঙে যায়।

এরপর বিক্রান্ত সিং রাজপুত এর সঙ্গে সম্পর্কে জড়ান মোনালিসা এবং বিক্রান্তের সঙ্গেও দীর্ঘদিন লি’ভ-ইন রি’লেশনশিপের থাকার পর তাকেই বিয়ে করেন এই ভোজপুরি জনপ্রিয় অভিনেত্রী।২ ০১৬ সালে বিয়ে সেরেছিলেন মোনালিসা ও বিক্রান্ত।

বিক্রান্ত নিজেও একজন ভোজপুরি অভিনেতা এবং এই জুটি একসঙ্গে অনেক সিনেমাতেও অভিনয় করেছেন। সেখানে পরিবারের সদস্যরা ছাড়াও ঘনিষ্ঠ বন্ধুরাও উপস্থিত ছিলেন।

এখন মাঝেমধ্যেই ইনস্টাগ্রামে উ’ষ্ণ ছবি এবং শারীরিক আবেদন পরিপূর্ণ ভিডিও পোস্ট করে ঠাকুরপোদের মনে হিল্লোল তোলেন ঝুমা বৌদি। কিন্তু ব্যক্তিগত জীবনে স্বামীর সঙ্গে সময় কাটাতে অত্যন্ত ভালোবাসেন ঝুমা বৌদি, পোস্ট দেখে তাইই মনে হয়।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here