#কলকাতা: বদলে গেল ‘দিদি নম্বর ১ সঞ্চালিকা? কী এমন ঘটল? কোথায় গেলেন ‘দিদি’ রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee)? তার বদলে কে করবেন সঞ্চালনা? এমন নানা প্রশ্নে এখন তোলপাড় জনপ্রিয় রিয়েলিটি শোয়ের দর্শকদের মন!

জানা গিয়েছে, রচনা বন্দ্যোপাধ্যায়ের (Rachana Banerjee) জায়গায় সাময়িকভাবে সঞ্চালনার দায়িত্ব পেয়েছেন জি বাংলার জনপ্রিয় রান্নার অনুষ্ঠান ‘রান্নাঘর’-র সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee)। সঙ্গে থাকবেন অভিনেতা সৌরভ দাস (Sourav Das)। কিন্তু কী কারণে এই বদল?

আরও পড়ুন: পাক শিল্পীরা কি এখনও ভারতে নিষিদ্ধ? দুবাইয়ের কনসার্টে প্রশ্ন তুললেন অরিজিৎ সিং

অনেকেই সম্ভবত জানেন, সম্প্রতি অভিনেত্রী সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee) তাঁর বাবাকে হারিয়েছেন। বেশ কিছুদিন অসুস্থ থাকার পরে ১৫ নভেম্বর নিজের বাড়িতেই প্রয়াত হন তিনি। তাতেই মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছেন অভিনেত্রী। বাবাই ছিলেন প্রাণের বন্ধু। ফলে বন্ধু-সম বাবাকে হারিয়ে একা হয়ে পড়েছেন। এ কথা অবশ্য নিজেই সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে বাবার ছবি দিয়ে পোস্ট করেছিলেন রচনা। তার ওপরে বাবার পারলৌকিক কাজের দায়িত্বও সামলাতে হচ্ছে তাঁকেই। ফলে কাজ থেকে বেশ কয়েকদিনের ছুটি নিয়েছেন। আর তিনিই তাঁর জায়গায় দায়িত্ব দিয়েছেন সুদীপাকে।

আবার রান্নাঘরের দর্শকদের মনে প্রশ্ন, তবে কি রান্নার অনুষ্ঠান ছেড়ে দিলেন সুদীপা? না, একেবারেই না। তিনি রান্নাঘর চালাবেন আগের মতোই। অতিরিক্ত সযোজন ‘দিদি নম্বর ১’।

আরও পড়ুন: পকেটে মাত্র ৩০টাকা! ডেস্টিনেশন হোক ত্বরিতা-সৌরভের পকেটফ্রেন্ডলি অটোওয়ালা

সোমবারই জি বাংলার ফেসবুক থেকে লাইভ সম্প্রচারে এসে সুদীপা  জানিয়েছেন, বাবাকে হারিয়ে মানসিক ভাবে বিপর্যস্ত রচনা বন্দ্যোপাধ্যায়। পারলৌকিক কাজের দায়িত্বও সামলাতে হচ্ছে। তাই তিনি অনুষ্ঠানের দায়িত্ব দিয়েছেন সুদীপার ওপরে। আপাতত তাই অভিনেতা সৌরভ দাসকে সঙ্গে নিয়ে ‘দিদি নম্বর ১’-এ সঞ্চালনা করবেন তিনি।

আপাতত Zee Bangla তে আসছে নতুন রূপে ‘দিদি No. 1’। দর্শকরা দেখতে পাবেন জমজমাট পিকনিক পর্ব। থাকবে আড্ডা, খেলা, নাচ, গান আর জমিয়ে খাওয়া দাওয়া। সেখানে উপস্থিত থাকবেন টেলি দুনিয়ার কলাকুশলীরা তাঁদের নিজেদের পরিবার নিয়ে।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here