#কলকাতা: দেশের বাইরে পা রাখতে চলেছেন রানাঘাটের শিল্পী রানু মণ্ডল (Ranu Mandal)। জানা গিয়েছে বাংলাদেশি সুপারস্টার হিরো আলমের ছায়াছবিতে গান গাইবেন সোশ্যাল মিডিয়া সেনসেশন রানু মণ্ডল। এমনটাই জানিয়েছেন হিরো আলম। বৃহস্পতিবার তাঁর সঙ্গে এব্যাপারে রানু মণ্ডলের (Ranu Mandal) চূড়ান্ত কথা হয়ে গিয়েছে বলেও জানিয়েছেন তিনি (Bangladesh Information)।

হিরো আলম(Hero Alom) নিজেই জানিয়েছেন, রানু মণ্ডলের সঙ্গে আমার ভিডিয়ো কলে কথা হয়েছে। আমার ছায়াছবিতে ২টি গান গাইবেন তিনি। আশা করি দর্শক গানগুলি গ্রহণ করবে। উল্লেখ্য, ছবিটির প্রযোজক হিরো আলম নিজেই।

আরও পড়ুন: ফের ঝড়ের গতিতে ভাইরাল রানু মণ্ডল! নেটিজেনদের মন ছুঁয়ে দিল ৬০ এর দশকের নস্টালজিয়া…

এর আগে বলিউডের হ্যাপি হার্ডি অ্যান্ড হির ছবিতে প্লেব্যাক সিঙ্গার হিসাবে আত্মপ্রকাশ ঘটে রানু মণ্ডলের। হিমেশ রেশমিয়ার সংগীত পরিচালনায় কণ্ঠ দেন তিনি। তবে দীর্ঘদিন আলোচনার বাইরে ছিলেন রানু।

বৃহস্পতিবার রানু মণ্ডলের সঙ্গে তাঁর ভিডিয়ো (Bangladesh Information) কলের রেকর্ডিং সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন হিরো আলম। রানু মণ্ডলের সেদেশের ছবিতে গান গাওয়ার খবরে শিহরণ তৈরি হয়েছে বাংলাদেশে  (Bangladesh Information) ।

এর আগে ফেসবুকে ভাইরাল হওয়া একটি ভিডিয়ো ক্লিপ থেকে জনপ্রিয়তা পান রানু মণ্ডল। রানাঘাট স্টেশনে রানুর কণ্ঠ মন জয় করে নেয় কোটি কোটি মানুষের। তার জেরে বলিউড থেকে ডাক পান তিনি। রানুর রাতারাতি উত্থান রীতি মতো চর্চার বিষয় হয়ে ওঠে ঘরে ঘরে।

আরও পড়ুন: হলুদ নাইটিতে তুমুল ভাইরাল রানু মণ্ডল! শুধু গান নয়, নেচেও করলেন নেটদুনিয়া মাত…

রানাঘাট স্টেশন থেকে উত্থান। তারপর সঙ্গীত পরিচালক হিমেশ রেশমিয়ার (Himesh Reshammiya) হাত ধরে বলিউডে ছবিতে গান। ফেসবুকে ভাইরাল হওয়া থেকে হিন্দি ছবি গান। রাতারাতি একেবারে সেলিব্রিটি হয়ে গিয়েছিলেন রানাঘাটের রানু মণ্ডল (Ranu Mondal)। এলাকায় যিনি রানাঘাটের লতা নামেও পরিচিত। সেই রানুই এবার দেশের সীমানা পেরিয়ে বিদেশের মাটিতে পা দিতে চলেছেন। তাই রানুর অনুরাগীরা অত্যন্ত খুশি।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here