#মুম্বই: বলিউডে (Bollywood) এখন বিয়ের মরশুম। খুব শীঘ্রই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ক্যাটরিনা কাইফ-ভিকি কৌশল (Katrina Kaif Vicky Kaushal wedding ceremony) এবং আলিয়া ভাট-রণবীর কাপুর (Alia Bhatt Ranbir Kapoor wedding ceremony)। এই দুই তারকা জুটির বিয়ে নিয়ে সরগরম মুম্বইয়ের টিনসেল টাউন। তবে এ ছাড়াও আরও এক ঝাঁক তারকা খুব শীঘ্রই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন। এদের মধ্যে রয়েছেন রাজকুমার রাও এবং পত্রলেখা। কানাঘুষো খবর, এই নভেম্বর মাসেই বিয়ে করতে চলেছেন রাজকুমার ও পত্রলেখা (Rajkumar Rao Patralekha wedding ceremony)।

আগামী ১০, ১১, ১২ নভেম্বর তাদের বিয়ের অনুষ্ঠান হবে বলে জানা যাচ্ছে। রাজস্থানের জয়পুর একেবারে সাবেকি কায়দায় তারকা জুটি বিয়ে করবেন বলে খবর। এক সূত্রের কথায়, “জয়পুরে সাবেকি কায়দায় বিয়ে করতে চলেছেন রাজকুমার (Rajkumar Rao) ও পত্রলেখা (Patralekha)। এখনও বিয়ের নেমন্তন্নের পালা চলছে। সমস্ত কিছুই প্রায় প্রস্তুত। তবে জানা যাচ্ছে বিয়েতে কেবল আত্মীয় পরিজন ও ঘনিষ্ঠ বন্ধুরা নিমন্ত্রিত থাকছেন।”

আরও পড়ুন- দীপাবলিতে আংটি বদল করেছেন ক্যাটরিনা-ভিকি! বি-টাউনে তারকা জুটির বিয়ে নিয়ে তুমুল হইচই

বিগত ৮ বছর ধরে সম্পর্কে রয়েছেন রাজকুমার (Rajkumar Rao) ও পত্রলেখা (Patralekha)। একটি পুরনো সাক্ষাৎকারে পত্রলেখা বলেছিলেন যে রাজকুমারকে তিনি প্রথমবার ‘লাভ সেক্স অর ধোকা’ ছবিতে দেখেছিলেন। অভিনেত্রী বলছেন, “আমি ভেবেছিলাম রাজকুমার বাস্তবেও ওই অদ্ভুত চরিত্রটির মতই। ওর সম্পর্কে আমার ধারনা এমনি খারাপ হয়ে গিয়েছিল। রাজকুমার বলেছিল ও আমায় প্রথম একটি বিজ্ঞাপনে দেখেছিল এবং তখনই ঠিক করে নিয়েছিল যে আমায় বিয়ে করবে।”

আরও পড়ুন- টিপ টিপ বরসা পানি গানে নেচে ইন্টারনেটে ‘আগুন’ দিয়েছেন ক্যাটরিনা! দেখুন শ্যুটিংয়ের ভিডিও

সম্প্রতি কপিল শর্মার শোয়ে এসে রাজকুমার (Rajkumar Rao) পত্রলেখা (Patralekha) সম্পর্কে বলেছিলেন যে বিজ্ঞাপনে দেখি খুব ভাল লেগেছিল তাঁর। তাঁর কথায়, “কি মিষ্টি মেয়েটা। একে তো বিয়ে করা উচিত।” পর্দাতেই পরস্পরকে প্রথম দেখা। আর এবার ছাদনাতলায় বসতে চলেছেন রাজকুমার ও পত্রলেখা। প্রসঙ্গত সামনেই আরও এক তারকা রিচা চড্ডা ও আলি ফাজলও বিয়ে করতে চলেছেন।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here