#মুম্বই: বিয়ের তারিখ ক্রমশ এগিয়ে আসছে। কিন্তু এখনও মুখে কুলুপ এঁটে রয়েছেন তারকা জুটি ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল (Katrina Kaif Vicky Kaushal marriage ceremony)। ৭ থেকে ৯ ডিসেম্বর ভিকি ও ক্যাটরিনার রাজকীয় বিয়ের আসর বসছে। যদিও দুজনের কেউই এখনই বিয়ে নিয়ে কিছুই বলেননি। তবে অভিনেতা আয়ুষ্মান খুরানা (Ayushmann Khurrana) এক সংবাদমাধ্যমের সামনে সম্প্রতি ক্যাটরিনা (Katrina Kaif) ও ভিকির (Vicky Kaushal) বিয়ের খবর ফাঁস করেছেন। যার থেকে স্পষ্ট হবু দম্পতি মুখ না খুললেও, বিয়ের আসর বসছেই।

আয়ুষ্মানকে সম্প্রতি এক সাক্ষাৎকারে জিজ্ঞাসা করা হয়, ক্যাটরিনা কাইফ কাইফকে কেমন ধরনের ডেট-এ তিনি নিয়ে যেতে চান? এই প্রশ্নের উত্তরে আয়ুষ্মান বলেন, “আমি ওর মতো নাচতে পারি না। আমি জানি না। কিন্তু ভিকি কৌশল পাঞ্জাবি। তাই আমি নিশ্চিত যে কোনও পাঞ্জাবি যোগ তো থাকবেই।” তবে এই প্রথম নয়। এর আগেই ক্যাটরিনা ও ভিকির বন্ধু তথা অভিনেতা হর্ষবর্ধন কাপুর তাঁদের সম্পর্কের কথা ফাঁস করেছিলেন।

আরও পড়ুন- প্রিয়াঙ্কা কি গর্ভবতী? নিকের সঙ্গে বিয়ে ভাঙার গুজবের মধ্যেই উঠল নতুন প্রশ্ন

তিনি সংবাদমাধ্যমকে বলেছিলেন, “ক্যাটরিনা ও ভিকি সম্পর্কে আছে। এটা সত্যি। এটা বলার জন্য আমায় কি সমস্যায় পড়তে হবে? আমি জানি না। তবে আমার মনে হয়, ওরা বিষয়টি নিয়ে বেশ খোলামেলা।” জানা যাচ্ছে, রাজস্থানের সিক্স সেনসেস ফোর্ট বারওয়ারা-তে বসবে বিয়ের আসর (Katrina Kaif Vicky Kaushal marriage ceremony)। বর কনে দুজনেই পরবেন সব্যসাচী মুখোপাধ্য়ায়ের ডিজাইন করা পোশাক।

দীপাবলিতে পরিচালক কবীর খানের বাড়িতে আংটি বদল করেছেন ক্যাটরিনা ও ভিকি। বিয়েতে বর কনে দুজনেই সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা পোশাক পরবেন বলেও জানা যাচ্ছে। জানা যাচ্ছে, ভিকি নাকি খুব নাটকীয় কায়দায় ক্যাটরিনাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। ক্যাটরিনার জন্য ডার্ক চকোলেট ব্রাউনি অর্ডার করেছিলেন ভিকি। নিজে হাতে করে সেই ব্রাউনি বক্স ক্যাটরিনাকে দিয়ে এসেছিলেন ভিকি (Vicky Kaushal)। তখনও ক্যাটরিনা তখনও বুঝতে পারেননি বাক্সের ভিতরে কী আছে। ভিকি সেই বাক্সের মধ্যে ক্যাটরিনার (Katrina Kaif) জন্য একটি আংটি আর একটি কাগজের নোট রেখেছিলেন। সেই কাগজের নোটেই ছিল বিয়ের প্রস্তাব।

আরও পড়ুন- হেলেনের সঙ্গে বাবার দ্বিতীয়বার বিয়ে নিয়ে মোটেই খুশি ছিলেন না সলমন

এও শোনা যাচ্ছে, বিয়ের পরে নিজের নামের সঙ্গেই ভিকির পদবীও ব্যবহার করবেন ক্যাটরিনা। অর্থাৎ তাঁর নাম হবে, ক্যাটরিনা কাইফ কৌশল। উল্লেখ্য, শ্যুটিং শিডিউলের কথা মাথায় রেখে ভিকি নাকি প্রথমে ২০২২-এর মে মাসে বিয়ে (Katrina Kaif Vicky Kaushal marriage ceremony) করতে চেয়েছিলেন। কিন্তু সেই প্রস্তাবে মোটেও রাজি হননি ক্যাটরিনা। তিনি চেয়েছিলেন এই বছরের ডিসেম্বরেই বিয়ে করতে। মে মাসের গরম এড়াতেই ডিসেম্বরে বিয়ের সিদ্ধান্ত নেন ক্যাটরিনা।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here