মুম্বই: কঙ্গনা রানাউত, ইয়ামি গৌতম, নেহা কক্কর এবং অন্যান্য বলিউড অভিনেতারা তাঁদের ভাইদের সঙ্গে ভাইফোঁটা (Bhai Dooj 2021) উদযাপন করছেন। সোশ্যাল মিডিয়াতেও ভাইফোঁটা সেলিব্রেশনের ছবি উপচে পড়েছে। হাজারো কাজের ব্যস্ততার মাঝে আজকের এই বিশেষ দিনে ভাইয়ের সঙ্গে কাটানোর জন্য কিছুটা সময় বের করে নিয়েছেন তারকারা। আর ভাইফোঁটায় সেলিব্রেশনের ছবি অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন। অনুরাগীরাও তারকাদের ভাইফোঁটা সেলিব্রেশনের ছবিতে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন। কিন্তু ভাইফোঁটায় মন ভালো নেই সারা আলি খানের (Sara Ali Khan)।

ভাইফোঁটার দিন ইব্রাহিম আলি খানের সঙ্গে একটি ছবি পোস্ট করে সারা আলি খান লিখেছেন, ‘শুভ ভাতৃদ্বিতীয়া ইগি পটার (ভাই ইব্রাহিমকে এই নামেই ডাকেন সারা আলি খান)। আজকের এই বিশেষ দিনে তোমায় খুব মিস করছি। তাড়াতাড়ি বাড়ি ফিরে এসো।’ প্রসঙ্গত, কাজের ব্যস্ততায় এই মুহূর্তে বাড়িতে নেই সেফ আলি খান এবং অমৃতা সিংহের সন্তান ইব্রাহিম। ফলে এই বছর ভাইফোঁটাতেও তিনি থাকতে পারেননি।

প্রয়াত অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের বিপরীতে ‘কেদারনাথ’ ছবি দিয়ে বলিউডে ডেবিউ করেছিলেন সারা আলি খান। মিষ্টিমুখের জয় সর্বত্র। তাই দর্শকদের কাছে খুব অল্প সময়ের মধ্যেই বেশ জনপ্রিয় হয়ে ওঠেন অমৃতা সিংহ এবং সেফ আলি খানের কন্যা। গত বছর ভাইফোঁটা উপলক্ষে তাঁকে ভাই ইব্রাহিমের সঙ্গে সাবেকি পোশাকে ছবি পোস্ট করতে দেখা গিয়েছিল। 

আরও পড়ুন – KBC 13: রোহিত শেট্টির কাছে কাজ চাইলেন অমিতাভ বচ্চন! কী উত্তর পরিচালকের?

প্রসঙ্গত, এই মুহূর্তে একাধিক ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন সারা আলি খান। খুব শীঘ্রই তাঁকে ‘আতরঙ্গী রে’ ছবিতে দেখা যেতে চলেছে। এই ছবিতে সারা আলি খানের সঙ্গে দেখা যাবে অক্ষয় কুমার এবং দক্ষিণের জনপ্রিয় অভিনেতা ধনুশকে। শোনা যাচ্ছে আগামী বছর ছবিটি মুক্তি পাবে। ‘আতরঙ্গী রে’ ছাড়াও সারা আলি খানের হাতে রয়েছে একাধিক ছবির কাজ।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here