#মুম্বই: বিয়ের প্রস্তুতি চলছে জোরকদমে। আগামী ডিসেম্বরেই বিয়ে করছেন তারকা জুটি ক্যা‌টরিনা কাইফ ও ভিকি কৌশল (Katrina Kaif Vicky Kaushal wedding ceremony)। রাজকীয় বিয়ের আসর বসবে রাজস্থানের রাজবাড়িতে। তবে এরই মধ্যে জল্পনা চলছে, বিয়ের পরে কি ক্যাটরিনা নিজের নাম বদল করবেন? বিয়ের পরে প্রিয়াঙ্কা চোপড়া নিজের নাম লেখেন- প্রিয়াঙ্কা চোপড়া জোনাস, করিনা কাপুর লেখেন- করিনা কাপুর খান। শোনা যাচ্ছে বিয়ের পরে ক্যাটরিনার নামেও এরকমই বদল আসবে।

জানা যাচ্ছে, ক্যাটরিনা কাইফ বিয়ের পরে নিজের পদবীর সঙ্গে ভিকির পদবীও ব্যবহার করবেন। অর্থাৎ তখন হবেন ক্যাটরিনা কাইফ কৌশল (KKK)। কিছুদিন আগেই ক্যাটরিনার ছবি সূর্যবংশী মুক্তি পেয়েছে। এখন অভিনয় থেকে ব্রেক নিয়ে বিয়ের প্রস্তুতিতে মন দিয়েছেন তিনি। বিয়ের (Katrina Kaif Vicky Kaushal wedding ceremony) পরেই সলমন খানের সঙ্গে টাইগার ৩ ছবিতে অভিনয় শুরু ক্যাটরিনার। এই ছবির ক্রেডিটে অভিনেত্রীর নাম থাকবে – ক্যাটরিনা কাইফ কৌশল। বলিউডে কান পাতলে এমনই শোনা যাচ্ছে।

আরও পড়ুন- কথা বলতে বলতে কান্নায় ভেঙে পড়লেন শেহনাজ! সিদ্ধার্থের কথা ভেবেই কি আবেগপ্রবণ অভিনেত্রী

এও শোনা যাচ্ছে বিয়ের জন্যই সলমন খানের সঙ্গে ছবির শ্যুটিং শুরু করেননি ক্যাটরিনা। রাজস্থানের সিক্স সেনসেস ফোর্ট বারওয়ারা-তে বসবে বিয়ের আসর (Katrina Kaif Vicky Kaushal wedding ceremony)। দীপাবলিতে পরিচালক কবীর খানের বাড়িতে আংটি বদল করেছেন ক্যাটরিনা ও ভিকি। বিয়েতে বর কনে দুজনেই সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা পোশাক পরবেন বলেও জানা যাচ্ছে। জানা যাচ্ছে, ভিকি নাকি খুব নাটকীয় কায়দায় ক্যাটরিনাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন।

আরও পড়ুন- জ্যোতিষীর চোখে, ক্যাটরিনা-ভিকি কৌশলের বিবাহিত জীবন, কেমন হবে সেই রূপকথা?

ক্যাটরিনার জন্য ডার্ক চকোলেট ব্রাউনি অর্ডার করেছিলেন ভিকি। নিজে হাতে করে সেই ব্রাউনি বক্স ক্যাটরিনাকে দিয়ে এসেছিলেন ভিকি (Vicky Kaushal)। তখনও ক্যাটরিনা তখনও বুঝতে পারেননি বাক্সের ভিতরে কী আছে। ভিকি সেই বাক্সের মধ্যে ক্যাটরিনার (Katrina Kaif) জন্য একটি আংটি আর একটি কাগজের নোট রেখেছিলেন। আর তাই বিয়ের ইভেন্টেও না‌টকীয়তা দেখা যাবেই বলে মনে করা হচ্ছে। উল্লেখ্য বিয়েতে নিমন্ত্রিতদের মধ্যে রয়েছেন সলমন খান ও তাঁর পরিবার, কবীর খান,মিনি মাথুর, করণ জোহর, সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আডবানী।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here