অভিনেত্রী নুসরত জাহানের নতুন টক শো ‘ইশক উইথ নুসরত’ নিয়ে টলিপাড়ায় বেশ শোরগোল শুরু হয়ে গিয়েছে। এই শোয়ের টিজার প্রকাশ্যে আসার পর থেকে নেট নাগরিকদের আলোচনার কেন্দ্রে রয়েছেন নুসরত ও তাঁর এই বোল্ড শো।

এই শোতে সেলিব্রিটিরা এসে একেবারে খুল্লমখুল্লা নিজেদের বক্তব্য রাখছেন। প্রেম নিয়ে বরাবরই সাহসী নুসরত জাহান। আর ‘বোল্ড’ নুসরতের শো-র প্রথম এপিসোডেই অতিথি হিসাবে ধরা দিচ্ছেন কুল ঋতাভরী চক্রবর্তী। আর এখানেই সাহসী ঋতাভরী নিজের প্রেমজীবন নিয়ে খুল্লমখুল্লা আড্ডা দিলেন।

‘এফ আয়ার’ সিনেমার নায়িকা জানান নিজের প্রেম তাঁর প্রথম ডেটের ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা। পাশাপাশি সেক্স লাইফ নিয়েও প্রকাশ্যে মুখ খুলেছেন ঋতাভরী। গোপন কথাটি আর গোপনে রাখলেন না অভিনেত্রী।

তিনি জানান, প্রেমিকের সঙ্গে একান্ত সময় কাটাতে গিয়ে নিজের দুরাবস্থার কথা। বললেন, ‘আমরা দু’জনে, এক সঙ্গে। কেউ, কোত্থাও নেই। তখনই নাকে এল গন্ধটা। প্রেমিকের সারা গা দিয়ে জুতোর গন্ধ বেরোচ্ছে!’, অকপটে জানালেন ঋতাভরী। এরপর যোগ করেন, ‘আমি তারপর ছ’মাস ডেটে যাওয়ার সাহস পাইনি’।

এদিনঅনুষ্ঠানে ঋতাভরীকে প্রথমেই ‘লাল পরী’ বলে উল্লেখ করেন নুসরত জাহান। এরপরেই একের পর এক বোমা ফাটান এই ‘পরী। ওগো বধূ সুন্দরীর নায়িকা বলেন, ‘এক জন পুরুষের যদি অনেক সঙ্গিনী থাকে তা হলে সেই পুরুষ তারকা! কিন্তু যদি উলটোটা হয় অর্থাৎ, এক নারীর পাশে যদি একাধিক পুরুষকে দেখা যায়! সঙ্গে সঙ্গে তাঁকে বেশ্যা বলা হয়… আমার ভাষার জন্য ক্ষমাপ্রার্থী’।

এরপরেই ঋতাভরীর কাছে ঈশান মাম্মা প্রশ্ন করেন, ‘সবচেয়ে অদ্ভূত কোন জায়গায় সঙ্গমে লিপ্ত হয়েছো?’ হাসতে হাসতে ঋতাভরী বলেন, ‘রান্নাঘরে… নিজের বাড়ির কিচেন নয় অন্যের বাড়ির’।

এরপরেই নুসরত বলেন ‘সব জিনিস গুলো ঠিকঠাক ছিল?’ প্রশ্ন কৌতুহলী নুসরতের। মাথায় হাত রেখে ঋতাভরীর জবাব- ‘একদম নয়’।

উল্লেখ্য ঋতাভরীর প্রেম কাহিনি এখন কারুর অজানা নয়। চলতি বছর ডিসেম্বরেই নিজের মনের মানুষের সাথে এনগেজমেন্ট সারছেন ঋতাভরী, এরপর লিভ ইন এ থাকবেন। এরপর আগামী বছর বসবেন বিয়ের পিঁড়িতে।

নিজের মুখেই জানিয়েছেন সে কথা। মনোবিদ তথাগতর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন নায়িকা।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here