মুম্বই: বলিউডের এখন ওপের সিক্রেট ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) বিয়ে। সম্পর্ক কিংবা বিয়ে, কোনও প্রসঙ্গেই দুই অভিনেতা মুখ না খুললেও বলিউডের আনাচে কানাচে কান পাতলেই তাঁদের সম্পর্ক থেকে বিয়ের তোড়জোড়, সমস্ত কিছুরই খোঁজ পাওয়া যাচ্ছে। শোনা যাচ্ছে আগামী মাসে রাজস্থানে বসতে চলেছে ভিকি-ক্যাটরিনার বিয়েস আসর। তবে, তার আগে বিশেষ পরিকল্পনাও রয়েছে তারকা জুটির।

চলতি বছর ডিসেম্বরেই বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন বলিউড অভিনেতা ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ। রাজস্থানের সিক্স সেন্সেস ফোর্টে বসতে চলেছে তাঁদের বিবাহবাসর। যদিও এই সমস্ত খবরই বিভিন্ন সূত্রে পাওয়া গিয়েছে। সম্পর্ক থেকে বিয়ের প্রসঙ্গে নিজেদের মুখ বন্ধ রেখেছেন দুই তারকা। জয়পুরে রূপকথার বিয়ের আসর বসার আগেই বিশেষ পরিকল্পনা করেছেন তাঁরা। শোনা যাচ্ছে, রাজকীয় বিয়ের আসর বসার আগে নাকি তাঁরা রেজিস্ট্রি ম্যারেজ বা কোর্ট ম্যারেজ সেরে নিতে চলেছেন। পাশাপাশি দুই অভিনেতার বিভিন্ন ঘনিষ্ঠ সূত্র থেকে জানা যাচ্ছে, ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল খুব শীঘ্রই মুম্বই থেকে জয়পুরের উদ্দেশে রওনা দেবেন।

আরও পড়ুন – Lara Dutta Dating App: কীভাবে ডেটিং অ্যাপে বন্ধুর প্রোফাইল তৈরিতে সাহায্য করেছিলেন লারা দত্ত?

বিভিন্ন সূত্রের খবর, ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের পরিবাররে পক্ষ থেকে ইতিমধ্যেই বিয়ের তোড়জোড় শুরু হয়ে গিয়েছে জোরকদমে। শোনা যাচ্ছে, পঞ্জাবী রীতি মেনে মেহেন্দি, সঙ্গীত, হলদি সমস্ত কিছুরই আয়োজন করে ফেলা হয়েছে ইতিমধ্যেই। সেলিব্রিটি ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা পোশাকে বিয়ের সাজে সেজে উঠবেন ভিকি এবং ক্যাটরিনা। দুই তারকার বিয়ের অনুষ্ঠানে হাজির থাকতে চলেছেন সিদ্ধার্থ মলহোত্র, কিয়ারা আডবাণী, কর্ণ জোহর, বরুণ ধবন, রোহিত শেট্টির মতো তারকারা।

প্রসঙ্গত, দীপাবলিতেই মুক্তি পেয়েছে ক্যাটরিনা কাইফের নতুন ছবি ‘সূর্যবংশী’। বক্স অফিসেও ইতিমধ্যেই দারুণ ব্যবসা করে ফেলেছে এই ছবি। এছাড়াও তাঁর হাতে রয়েছে ‘টাইগার থ্রি’, ‘জি লে জারা’, ‘ফোন ভূত’-র মতো একাধিক ছবি।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here