মুম্বই: আজকের দিনেই ব্যবসায়ী রাজ কুন্দ্রার (Raj Kundra) সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি (Shilpa Shetty)। বারো বছর হয়ে গেল স্বামী-স্ত্রী হিসেবে তাঁরা একে অপরের সঙ্গে জীবন কাটিয়ে ফেলেছেন। এর মাঝে এসেছে নানা বিতর্ক। তারমধ্যেও ফাটল ধরেনি তাঁদের বিবাহিত জীবনে। আর রাজ কুন্দ্রা এবং শিল্পা শেট্টির ১২-তম বিবাহবার্ষিকীতে বিশেষ বার্তা দিলেন শিল্পা শেট্টির বোন শমিতা।

কিছুদিন আগেই পর্নোগ্রাফি মামলায় গ্রেফতার হয়েছিলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। তাঁর বিরুদ্ধে অভিযোগ ওঠে, তিনি পর্নোগ্রাফির ভিডিও তৈরি করে তা অনলাইনে ছড়িয়ে দিতেন বলে। যদিও কিছুদিন আগেই রাজ কুন্দ্রা জামিন পান। এবং জামিন পাওয়ার পর সোশ্যাল মিডিয়া থেকে সমস্ত অ্যাকাউন্ট ডিলিট করে দিয়েছেন তিনি। পর্নোগ্রাফি মামলায় জামিন পাওয়ার পর থেকে প্রকাশ্যে তাঁকে দেখা না গেলেও দীপাবলির পর সপরিবারে ধর্মশালায় বেড়াতে গিয়েছিলেন তাঁরা। আর শিল্পা শেট্টির সঙ্গে মন্দিরে ক্যামেরাবন্দি হন তিনি।

আরও পড়ুন – Ajay Devgn in Bollywood: বলিউডে অজয় দেবগন কাটিয়ে ফেললেন তিরিশ বছর, আবেগে ভাসলেন কাজল

রাজ কুন্দ্রা এবং শিল্পা শেট্টির বিবাহবার্ষিকীতে বিশেষ ছবি পোস্ট করে অভিনেত্রী শমিতা শেট্টি লিখেছেন, ‘শুভ বিবাহবার্ষিকী আমার অত্যন্ত প্রিয় শিল্পা শেট্টি এবং রাজ কুন্দ্রা। সারাজীবন তোমরা অনেক সুখে থাকো, শক্ত করে একে অপরের সঙ্গে থাকো। এমন বারো বছর তোমাদের জীবনে আরও আসুক – টুনকি।’ এমন আবেগঘন বার্তা দিয়েই রাজ-শিল্পাকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন শমিতা শেট্টি।

বিশেষ দিনে স্বামীকে শুভেচ্ছা জানিয়েছেন শিল্পা শেট্টিও। বারো বছর আগে বিয়ের ছবি পোস্ট করে এদিন ‘ধড়কন’ অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে লেখেন, ‘এই ছবি এবং মুহূর্ত বারো বছর আগের। যেখানে আমরা একে অপরের প্রতি অঙ্গীকারবদ্ধ হয়েছিলাম। একসঙ্গে সুন্দর মুহূর্ত কাটানোর, কঠিন সময়ে একে অপরের পাশে থাকার, ভালোবাসায় বিশ্বাস রাখার। একসঙ্গে পাশাপাশি পথ চলতে চলতে বারো বছর কেটে গেল। শুভ বিবাহবার্ষিকী। অনেক রামধনু, অনেক হাসি আর আমদের সন্তানদের সঙ্গে নিয়ে জীবন কাটিয়ে যাবো। আমাদের প্রত্যেক শুভাকাঙ্খীকে ধন্যবাদ জানাচ্ছি।’

প্রসঙ্গত, ২০০৯ সালের ২২ নভেম্বর ব্যবসায়ী রাজ কুন্দ্রার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন শিল্পা শেট্টি। দুই সন্তান ভিয়ান রাজ কুন্দ্রা এবং শমিশা শেট্টি কুন্দ্রাকে নিয়ে তাঁদের সংসার।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here