মুম্বই: দীর্ঘদিন তাঁকে রুপোলি পর্দায় দেখা যায়নি। তথাকথিত স্টার কিড হলেও অভিনয় দিয়ে দর্শকদের মন ততটাও জিতে নিতে পারেননি তনিশা মুখোপাধ্যায় (Tanishaa Mukerji)। দুই দিদি রানি মুখোপাধ্যায় এবং কাজল এখনও অভিনয় চালিয়ে গেলেও তনিশা মুখোপাধ্যায়কে হাতে গোনা কয়েকটা ছবি ছাড়া, তেমন লাইমলাইটে পাওয়া যায়নি। যদিও সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় এবং জনপ্রিয় অভিনেত্রী তনুজা-কন্যা। অবশেষে দীর্ঘদিন পর সিলভার স্ক্রিনে ফিরতে চলেছেন তনিশা মুখোপাধ্যায়। 

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডলে আগামী ছবির পোস্টার অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন ‘ওয়ান টু থ্রি’ অভিনেত্রী তনিশা মুখোপাধ্যায়। এদিন তিনি তাঁর আগামী ছবি ‘কোড নেম আবদুল’-র পোস্টার দিয়ে লিখেছেন, ‘অপেক্ষার অবসান। কোড নেম আবদুল মুক্তি পেতে চলেছে। আগামী ১০ ডিসেম্বর সিনেমাহলে দেখা হবে আপনাদের সঙ্গে’। 

আরও পড়ুন – Priyanka Chopra on Instagram: নিক জোনাসের সঙ্গে সম্পর্কে ফাটল? বিবাহবিচ্ছেদের পথে প্রিয়ঙ্কা চোপড়া? জল্পনা বাড়ালেন ‘দেশি গার্ল’

বলিউড অভিনেত্রী তনিশা মুখোপাধ্যায়ের আগামী ছবি ‘কোড নেম আবদুল’ পরিচালনা করছেন ঈশ্বর গুন্তুরু। ছবিটিতে র-এর সিক্রেট মিশন সংক্রান্ত বিষয় দেখা যাবে এই ছবিতে। ছবির সম্পর্কে অভিনেত্রী তনিশা বলেন, ‘আমি সবসময়ই হালকা বিষয়ের ছবিতে অভিনয় করেছি। অ্যাকশনধর্মী ছবিতে অনেক কিছু করার প্রয়োজন হয়। অন্যান্য ছবির থেকে অ্যাকশনমূলক ছবি অনেকটা আলাদাও হয়। এই ছবিতে আমাকে একেবারেই অন্য রূপে দেখতে পারেব দর্শকরা। এই ছবিতে আমি একজন রহস্যময় মুসলিম মেয়ের চরিত্রে অভিনয় করছি। ছবিতে আমার চরিত্রের নাম সালমা। বিগত বেশ কয়েক বছর ধরে আমি শিল্পী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চাইছি। তেমনই চরিত্রের জন্য অপেক্ষা করছিলাম। যে চরিত্রে আমার অভিনয় করার অনেকটা জায়গা থাকবে, এমন চরিত্রের জন্য নিজেকে তৈরিও করেছি। এই ছবিতে নিজের সেরাটা দিয়ে অভিনয় করেছি।’

প্রসঙ্গত, ২০০৩ সালে ‘শ… কোই হ্যায়’ ছবি দিয়ে বলিউডে ডেবিউ করেন তনিশা মুখোপাধ্যায়। এরপর তাঁকে ‘নীল অ্যান্ড নিকি’, ‘সরকার’, ‘সরকার রাজ’, ‘ওয়ান টু থ্রি’-র মতো কিছু ছবিতে দেখা গিয়েছে। যদিও তিনি সেভাবে দর্শকদের নজরে আসেন ‘বিগ বস’ দিয়ে। ‘বিগ বস’-এ প্রতিযোগী হিসেবে দেখা গিয়েছিল তাঁকে।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here