কলকাতা: বাদামি পাঞ্জাবির ওপর জহর কোট, তার ওপর জড়ানো নীল রঙের শাড়ি! কপালে টিপ, চোখে চশমা! এ কেমন সাজ রুদ্রনীল ঘোষের ( Rudranil Ghosh )! সোশ্যাল মিডিয়ায় প্রযোজক রানা সরকারের শেয়ার করা ছবি দেখে চোখ কপালে উঠল নেটিজেনদের। 

সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি একটি ছবি শেয়ার করে নেন রানা সরকার। সূত্রের খবর ‘ভজহরি মান্না’ নামে একটি রান্নার শো নিয়ে আসছেন প্রযোজক রানা সরকার। এই রান্নার শোতে হাজির থাকবেন বিভিন্ন তারকারা। কেবল রুপোলি পর্দায় নয়, রাজনৈতিক জগত থেকে শুরু করে খেলার ময়দান, সব দুনিয়া থেকেই লোকজন আসবে এই রান্নার শো-তে। পছন্দের রান্না করা থেকে শুরু করে সেই রান্নার সঙ্গে থাকা বিভিন্ন স্মৃতির কথাও ভাগ করে নেবেন তারকারা। 

তবে ছবিতে স্পষ্ট, এই শ্যুটিংয়ের জন্য কোনও সেট তৈরি হবে না। খোলা আকাশের নিচেই হবে এই শ্য়ুটিং। রানা সরকার সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে তিনি লিখেছেন,  রুদ্রনীল শাশুড়ি আর তাঁর বউমা প্রতীক সেন। রান্নার অনুষ্ঠানে এই অবতারেই দেখা যাবে টলিউডের দুই অভিনেতাকে। সেট থেকেই ছবি শেয়ার করেন প্রযোজক রানা সরকার।

প্রযোজকের শেয়ার করা ছবিতে কেবল রুদ্রনীল নয়, তার পাশে দেখা গেল প্রতীক সেনকেও। তিনিও সেজেছেন গোলাপি শাড়িতে। তাঁর মাথায় ঘোমটাও। তবে ঘোমটার আড়ালে দেখা যাচ্ছে পুরুষালি গোঁফও। তবে তাতে থোড়াই কেয়ার। গ্রাম্য মেয়ের ঢঙে মুখে আঁচল ধরে রেখেছেন তিনি।   

সামনেই মুক্তি পাচ্ছে রুদ্রনীল ঘোষের নতুন ছবি আবার ‘বছর ২০ পর’। এই ছবির হাত ধরেই ফের বড়পর্দায় ফিরছেন রুদ্রনীল। নির্বাচনের সময় প্রচার ও দলীয় কাজে ব্যস্ত থাকার ফলে নতুন কোনও ছবিতে কাজ করেননি তিনি। কাজ হাতও নেননি। জানিয়েছিলেন, নির্বাচনী ব্যস্ততা মিটলেই ফের রুপোলি পর্দায় ফিরবেন তিনি। কারণ অভিনয়ই তাঁর পেশা ও ভালোবাসা। সেই কথা রেখেই ‘আবার বছর ২০ পর’-এর গল্প বলতে পর্দায় ফিরছেন রুদ্রনীল।

 



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here