মুম্বই: সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি (Shilpa Shetty)। প্রায়শই তাঁকে নিজের কিংবা পরিবারের নানা ছবি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে দেখা যায়। কখনও দুই সন্তান ভিয়ান এবং শমিশার মিষ্টি ছবি কিংবা ভিডিও পোস্ট করেন। আবার কখনও বেড়াতে যাওয়ার আনন্দ অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডলে ছেলে ভিয়ানের সঙ্গে একটি মিষ্টি ছবি পোস্ট করেছেন শিল্পা শেট্টি। যেখানে তাঁকে এবং তাঁর ছোট্ট ছেলে ভিয়ানকে ফেসপ্যাক মেখে ক্যামেরার সামনে পাউট করতে দেখা যাচ্ছে। রবিবারের ছুটির মেজাজে শিল্পা শেট্টির এমন ছবিতে মজে গোটা নেট দুনিয়া। ‘ধড়কন’ অভিনেত্রীর এমন ছবিতে কমেন্ট না করে পারেননি নেট নাগরিক থেকে বলিউডের অন্যান্য তারকারা।

বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি এবং তাঁর ছেলে ভিয়ানের ফেকপ্যাক মেখে পাউট করার ছবি দেখে কমেন্ট করেছেন আয়ুষ্মান খুরানার স্ত্রী তাহিরা কাশ্যপ। তিনি কমেন্টে লিখেছেন, ‘ও সত্যিই একেবারে তোমার কার্বন কপি’। শিল্পা শেট্টির পোস্ট করা এই ছবি খুব তাড়াতাড়ি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। আর এই ছবি ইতিমধ্যেই আড়াই লক্ষেরও বেশি মানুষ লাইক করে ফেলেছেন।

আরও পড়ুন – Rajkummar Patralekha Marriage: রাজকুমার রাও-পত্রলেখার রূপকথার মতো বিয়ের ভিডিও চোখে জল এনে দিল অনুরাগীদের

ফিটনেস সচেতন শিল্পা শেট্টিকে প্রায়শই নানা মজাদার ভিডিও নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে শেয়ার করতে দেখা যায়। তবে, তাঁর রবিবারগুলির ‘সান ডে বিনজ’ ছাড়া যেন অসম্পূর্ণ থেকে যায়। জিভে জল আনা খাবার নিয়ে এদিন নতুন ভিডিওতে হাজির হন শিল্পা শেট্টি। স্বাস্থ্য সচেতন শিল্পা তাঁর জিভে জল আনা ডেজার্টের ভিডিও পোস্ট করেছেন। 

প্রসঙ্গত, দীর্ঘদিন পর ‘হাঙ্গামা টু’ ছবি দিয়ে রুপোলি পর্দায় ফিরেছেন শিল্পা শেট্টি। ছবিতে তাঁর সঙ্গে দেখা গিয়েছে পরেশ রাওয়াল এবং মিজান জাভেরিকে। খুব শীঘ্রই অভিনেত্রীকে ‘ইন্ডিয়াস গট ট্যালেন্ট’-এ বিচারকের আসনে দেখা যাবে। 



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here