কলকাতা: সকালের নরম রোদ মাখছেন কোয়েল মল্লিক। তাঁর ছবিতে যেন শীতের আমেজ। সোশ্যাল মিডিয়ায় আলস্যমাখা ছুটির সকালের ছবি ভাগ করে নিলেন কোয়েল মল্লিক (Koel Mallick)। 

রবিবার সকালে সোশ্যাল মিডিয়ায় নিজের একগুচ্ছ ছবি ভাগ করে নেন টলি কুইন কোয়েল মল্লিক। সেখানে দেখা যায়, হালকা গোলাপি পোশাকে সকালের নরম রোদ মাখছেন তিনি। খোলা চুলে কোয়েল যেন লাস্যময়ী। মুখে মেকআপ নেই, কেবল ঠোঁটা হালকা লিপস্টিকের ছোঁয়া। ছবি শেয়ার করে কোয়েল লেখেন, ‘শীতের রোদকে শুষে নিচ্ছি।’ তাঁর ছবি দেখে মুগ্ধ হয়েছেন নেটিজেনরা। 

সম্প্রতি কালীপুজোর দিন সোশ্যাল মিডিয়ায় নিজের একাধিক ছবি ভাগ করে নেন কোয়েল। দীপাবলির জন্য সনাতনী সাজই পছন্দ নায়িকার। লাল জরির কাজের শাড়ি ও ভারি গয়নায় সাজলেন নায়িকা। খোলা চুলে আলগা লালিত্য। কোয়েলের ছবি দেখে উচ্ছসিত নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় নায়িকাকে শুভেচ্ছা জানিয়েছেন তাঁরা। 

সম্প্রতি  সোশ্যাল মিডিয়ায় আদুরে ভিডিও শেয়ার করে টলি কুইন কোয়েল লিখেলেন, ‘পরিবারের একদল ছোটদের সঙ্গে আমি যখন ব্যাডমিন্টন খেলতে ব্যস্ত, তখন আমার ছোট্ট সূর্য আমার কাছে এসে একটু মনসংযোগ আকর্ষণের চেষ্টা করছে’। ভিডিওতে দেখা যায়, ছেলে কাছে আসতেই তাকে আদরে ভরিয়ে তোলেন কোয়েল। এমনকি তাকে নিয়েই ফের শুরু করেন ব্যাডমিন্টন খেলতে। কোয়েলের এই মিষ্টি ভিডিওর কমেন্টে ভালোবাসার চিহ্ন এঁকে দিয়েছেন অভিনেতা আবীর চট্টোপাধ্যায়। ভালোবাসা জানিয়েছেন দর্শনা বণিক সহ অনেকেই।

কেবল খেলা নয়, চিরকালই বাড়িতে বিভিন্ন পুজোর চল রয়েছে মল্লিক বাড়িতে। ছোট থেকে তাই পুজো দেখে বড় হয়েছেন কোয়েল। ছেলেকেও তাই ছোট থেকে এই সংস্কৃতির সঙ্গেই পরিচয় করিয়ে দিতে চান অভিনেত্রী।

জন্মাষ্টমীর দিন সোশ্যাল মিডিয়ায় কৃষ্ণ পুজো উদযাপনের ছবি ভাগ করে নেন কোয়েল। সেখানে দেখা যাচ্ছে, বাড়িতে পুজোর আয়োজন হয়েছে কোয়েলদের। আর পুজোর জায়গাতেই ছেলে কবীরকে কোলে নিয়ে বসে রয়েছে কোয়েল। কখনও তাঁকে আদর করছেন, আবার কখনও মাথায় গুঁজে দিচ্ছেন ময়ূরের পালক। মা-ছেলের এই মিষ্টি সমীকরণ দেখে আপ্লুত অনুরাগীরাও। তবে ছবিতে স্পষ্ট করে দেখা যায়নি ছোট্ট কবীরের মুখ।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here