#কলকাতা: শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly) টলিউডের জনপ্রিয় অভিনেত্রী। তিনি বিয়ে করেছেন পরিচালক রাজ চক্রবর্তীকে ( Raj Chakrabarty)। ভালোবাসার বিয়ে। বিয়ের পর রাজের পরিচালনাতে কাজ করতে দেখা গিয়েছে শুভশ্রীকে। যদিও এর আগেও তিনি রাজের সঙ্গে কাজ করেছেন। কিন্তু এখন এই জুটির কোল আলো করে রয়েছে ছেলে ইউভান।

মাথায় ঝাঁকরা চুল। মিষ্টি হাসি ইউভানের। ছোট্ট ইউভানকে দেখলেই আদর করতে ইচ্ছে করে। বলিউডের তৈমুর আলি খানের মতোই টলিউডে জনপ্রিয় হচ্ছে ইউভান (Yuvaan)। ছোট্ট ছেলেকে মাঝে মধ্যেই মায়ের(Subhashree Ganguly) সঙ্গে কিংবা বাবার সঙ্গে খেলতে দেখা যায়। দুর্গা পুজোতে মজা করতে দেখা যায়। আর এই সব ভিডিও সোশ্যাল মিডিয়া অর্থাৎ ইনস্টাগ্রামে শেয়ার করেন রাজ-শুভশ্রী। মজার ভিডিওগুলি মুহূর্তে ভাইরাল হয়।

১৮ নভেম্বর ছিল আবিরের (Abir Chatterjee)  জন্মদিন। টলিউডের জনপ্রিয় অভিনেতা আবির চট্টোপাধ্যায় ও তাঁর স্ত্রী এই দিন গিয়েছিলেন রাজ-শুভশ্রীর বাড়িতে। সেখানেই চলছিল জন্মদিনের পার্টি। আবিরের জন্মদিনে ইউভান পরেছিল সাদা শার্ট। ভীষণ মিষ্টি দেখাচ্ছে।

  আরও পড়ুন: এত টাকা! গায়িকার মাথায় ঢালা হচ্ছে বালতি বালতি টাকা ! দেখুন ভিডিও

ইউভানকে কোলে তুলে আদর করতে থাকেন আবির(Abir Chatterjee) । কিন্তু নিজেকে সামলাতে না পেরে ছুটে আসেন আবিরের স্ত্রী। তিনিও কোলে টেনে নেন ইউভানকে। এবার কে আদর করবে ইউভানকে। আবির এবং তাঁর স্ত্রী দু’জনেই একসঙ্গে আদরে ভরাতে থাকেন ছোট্ট ছেলেকে।

তবে এখানেই শেষ নয়। ইউভান কিন্তু কারো কোলেই থাকতে নারাজ। এখনও সে কথা শেখেনি। তাই আওয়াজ করেই বোঝাতে থাকে আমাকে নিচে নামাও। বাধ্য হয়েই ইউভানকে ছেড়ে দিতে হয়। সে ছুটে মা শুভশ্রী(Subhashree Ganguly)র কাছে চলে যায়। এবং একটু একটু করে ভাব করতে শুরু করে আবির(Abir Chatterjee)  ও তাঁর স্ত্রীয়ের সঙ্গে।

এই ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন রাজ চক্রবর্তী( Raj Chakrabarty)। তিনি লিখেছেন, “বার্থডে বেবি আবির আমার বেবির সঙ্গে।” এই ভিডিও মুহূর্তে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। গায়িকা ইমন চক্রবর্তী থেকে টলিউডের বহু মানুষ প্রশংসা করেন ভিডিওটির (viral Video)।





Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here