#মুম্বই: বি-টাউন এখন সরগরম তারকা জুটি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ের খবর (Katrina Kaif Vicky Kaushal wedding ceremony)। দুজনে এখনও মুখে কুলুপ এঁটে থাকলেও জল্পনা তুঙ্গে। শোনা যাচ্ছে আগামী ডিসেম্বরেই গাঁটছড়া বাঁধতে চলেছেন তারকা জুটি। এই সব জল্পনার মধ্যেই একটি পুরনো ভিডিও ভাইরাল হয়েছে। সেই ভিডিওয় দেখা যাচ্ছে, সলমন খানের (Salman Khan) সামনে ক্যাটরিনাকে প্রেম প্রস্তাব দিচ্ছেন ভিকি কৌশল। এক সময়ে যে ক্যাটরিনা ও সলমন সম্পর্কে ছিলেন তা সর্বজনবিদিত।

আরও পড়ুন- বিগবসের ঘরে ছুরি দিয়ে আত্মহননের চেষ্টা! কড়া পদক্ষেপ আফসানা খানের বিরুদ্ধে

ভিডিওটি একটি অ্যাওয়ার্ড শোয়ের অংশ। সেখানে দেখা যাচ্ছে, ভিকি জানাচ্ছেন, ক্যাটরিনাকে তাঁর কতটা পছন্দ। আর তার পরেই তিনি বলেন, তাঁর মতোই একজন কাউকে জীবনসঙ্গী হিসেবে ক্যাটরিনার বেছে নেওয়া উচিত। আর সেই সময়ে দর্শকাসনে বসেছিলেন সলমন খান। দেখা যায়, ভিকি যখন ক্যাটরিনার সঙ্গে কথা বলছেন, তখন মন দিয়ে শুনছেন সলমন। সব শেষে দেখা যায় মৃদু হাসছেন সল্লু ভাই।

একথা সকলেরই জানা, সলমনের হাত ধরেই বলিউডে পা রেখেছিলেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। সলমনের সঙ্গে একই ছবিতে কাজও করেছেন তিনি। এই মুহূর্তে তাঁরা দুজনে ‘টাইগার ৩’ নিয়ে ব্যস্ত। তবে পাশাপাশি বিয়ের প্রস্তুতি নিয়েও ব্যস্ত ক্যাটরিনা। কারণ আগামী ৭ থেকে ৯ ডিসেম্বরের মধ্যেই নাকি তাঁরা গাঁটছড়া বাঁধবেন (Katrina Kaif Vicky Kaushal wedding ceremony)। রাজস্থানের সিক্স সেনসেস ফোর্ট বারওয়ারা-য় বসবে রাজকীয় বিয়ের আসর। রাজস্থানের রমথম্বোর জাতীয় উদ্যান থেকে ৩০ মিনিটের দূরত্ব এই রাজবাড়ির। বর কনে দুজনেই সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা পোশাক পরার কথা। এই গ্র্যান্ড ওয়েডিংএর অতিথি তালিকায় রয়েছেন সলমন খান ও তাঁর গোটা পরিবারও।

আরও পড়ুন- ২০২২-এর মে মাসে বিয়ে করতে চেয়েছিলেন ভিকি! কিন্তু ক্যাটরিনা রাজি হলেন না কেন

শ্যুটিং শিডিউলের কথা মাথায় রেখে ভিকি নাকি প্রথমে ২০২২-এর মে মাসে বিয়ে (Katrina Kaif Vicky Kaushal wedding ceremony) করতে চেয়েছিলেন। কিন্তু সেই প্রস্তাবে মোটেও রাজি হননি ক্যাটরিনা। তিনি চেয়েছিলেন এই বছরের ডিসেম্বরেই বিয়ে করতে। মে মাসের গরম এড়াতেই ডিসেম্বরে বিয়ের সিদ্ধান্ত নেন ক্যাটরিনা। বিশেষ করে রাজ বাড়ির প্রাঙ্গণে বিয়ে করার পরিকল্পনা বলেই ডিসেম্বরই পছন্দ ক্যাটরিনার। এক সূত্রের কথায়, “ক্যাটরিনার বিয়ে নিয়ে পরিকল্পনা ছিল প্রথম থেকেই। ও জানতো ও কেমন পোশাক পরবে, কেমন জায়গায় বিয়ে করবে। ও সব কিছু ভেবে রেখেছিল। আর যেহেতু বিয়ের ভেন্যু রাজস্থান। তাই মে মাসে বিয়ে করা সম্ভব না গ্রীষ্মের দাবদাহের জন্য।





Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here