মুম্বই: সোশ্যাল মিডিয়ায় খুব একটা সক্রিয় থাকেন না দক্ষিণের জনপ্রিয় অভিনেতা নাগা চৈতন্য (Chay Akkineni)। কিছুদিন আগেই তিনি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে অভিনেত্রী সামান্থা রথ প্রভুর সঙ্গে বিবাহবিচ্ছেদের ঘোষণা করেন। জানিয়ে দেন যে, তিনি এবং স্যাম ‘সামান্থা’ স্বামী-স্ত্রীর সম্পর্ক থেকে বেরিয়ে নিজের রাস্তা বেছে নিচ্ছেন। তিনি আরও লেখেন যে, দীর্ঘদিন ধরে সামান্থা রথ প্রভুর সঙ্গে তিনি যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রেখেছেন, তার জন্য তিনি ভাগ্যবান। এরইসঙ্গে অনুরাগী, সমর্থকদের উদ্দেশে বার্তা দেন যে, তাঁরা যেভাবে এই কঠিন সময়ে পাশে থেকেছেন, তার জন্য তিনি কৃতজ্ঞ। অভিনেত্রী সামান্থা রথ প্রভুর সঙ্গে বিবাহবিচ্ছেদের ঘোষণার পর দীর্ঘদিন বাদে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন নাগা চৈতন্য। তাঁর নতুন পোস্টে ভালোবাসার ইঙ্গিত। 

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডলে গ্রিন লাইটস নামে একটি বইয়ের ছবি পোস্ট করেছেন অভিনেতা। সঙ্গে লিখেছেন, ‘জীবনের জন্য একটা প্রেমপত্র। ধন্যবাদ আপনার এক সুন্দর একটা জার্নি শেয়ার করার জন্য। বইটি সত্যিই আমার জীবনে সবুজ আলো নিয়ে এসেছে। শ্রদ্ধা।’ নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে বইয়ের ছবি শেয়ার করে জীবনকে ভালোবাসার বার্তা দিয়েছেন অভিনেতা।

গত ২ অক্টোবর অভিনেত্রী সামান্থা রথ প্রভুর সঙ্গে বিবাহবিচ্ছেদের ঘোষণা করেন নাগা চৈতন্য। অভিনেত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদ একেবারেই ভাল ভাবে মেনে নিতে পারেননি অনুরাগীরা। সামান্থার সঙ্গে বিবাহবিচ্ছেদের ঘোষণার পরই অভিনেত্রীর দিকে ধেয়ে এসেছে অনেক অভিযোগের আঙুল। 

আরও পড়ুন – Tussar Kapoor Birthday: জন্মদিনে ছেলের কাছ থেকে ‘আশ্চর্য উপহার’ পেলেন তুষার কপূর

প্রসঙ্গত, দক্ষিণের জনপ্রিয় অভিনেতা নাগা চৈতন্য খুব শীঘ্রই বলিউডে ডেবিউ করতে চলেছেন। আমির খান এবং করিনা কপূর খানের সঙ্গে তাঁকে দেখা যেতে চলেছে ‘লাল সিং চাড্ডা’ ছবিতে। সম্প্রতি নিজের সোশ্য়াল মিডিয়া হ্যান্ডলে ‘লাল সিং চাড্ডা’ ছবির নতুন পোস্টার অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন বলিউড অভিনেত্রী করিনা কপূর খান। এরইসঙ্গে তিনি লিখেছেন, ‘খুবই খুশির সঙ্গে আমাদের আগামী ছবির নতুন পোস্টার এবং নতুন করে মুক্তির দিন ঘোষণা করছি।’ জানা যাচ্ছে, আগামী বছর ভ্যালেন্টাইন্স ডে-তে মুক্তি পাওয়ার কথা থাকলেও তা বদলে পয়লা বৈশাখে মুক্তি পেতে চলেছে আমির খান, করিনা কপূর খান অভিনীত ‘লাল সিং চাড্ডা’। আগামী বছর ১৪ এপ্রিল সিনেমাহলে মুক্তি পাবে বহু প্রতিক্ষীত এই ছবি। আমির খানের ‘লাল সিং চাড্ডা’ ছবি দিয়েই বলিউডে ডেবিউ করতে চলেছেন দক্ষিণের জনপ্রিয় অভিনেতা নাগা চৈতন্য। কিছুদিন আগেই লাদাখে ছবির শ্যুটিং করার সময় আমির খান এবং কিরণ রাওয়ের সঙ্গে তিনি ছবি পোস্ট করেন সোশ্য়াল মিডিয়া হ্যান্ডলে। 

 



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here