আবারো একটি হট ছবি পোস্ট করে অনুগামীদের তাক লাগালেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী(Subhasree Ganguly)। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে পোস্ট করা সেই ছবিতে দেখা যাচ্ছে সবুজ রঙের একটি সাইড স্লিটেড পোশাক পরে রয়েছেন তিনি। আর তার রোদচশমা এবং খোলা চুল যেন তাকে আরো লাস্যময়ী করে তুলেছে।

ছবিটির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘সমুদ্রের গর্জন হল আত্মার সংগীত’। আর তার এই ছবি দেখার পর এটাই স্পষ্ট যে, ধীরে ধীরে আগের চেহারায় ফিরে আসছেন তিনি। পোস্ট করতেই নিমেষে ভাইরাল হওয়া পাশাপাশি, সেখানে প্রশংসা করেছেন তার অনুগামীরা। আসলে কিছুদিন আগেই মালদ্বীপ সফরে গিয়েছিলেন তারা। যেখান থেকে পোস্ট করেছেন একাধিক ছবি।

কখনো বিকিনি পরে আবার কখনো রাজের সাথে ঘনিষ্ঠ অবস্থায়, বিভিন্ন সময় বিভিন্ন ছবি পোস্ট করেছেন তিনি। আর এই ছবিটিও মালদ্বীপে থাকাকালীনই তোলা হয়েছিল। উল্লেখযোগ্য, সন্তান জন্মের পর বেশ খানিকটা ওজন বেড়ে গিয়েছিল এই অভিনেত্রীর। যার ফলে একাধিক কটাক্ষের শিকার হয়েছিলেন তিনি। তবে নিয়মিত শরীরচর্চার মাধ্যমে ধীরে ধীরে আগের চেহারায় ফিরে আসছেন।

অন্যদিকে মালদ্বীপ থেকে ফিরেই তিনি ব্যস্ত হয়ে পড়েছেন কর্মজগতে। আগত সিনেমার কাজ ছাড়াও বর্তমানে তিনি একটি রিয়্যালিটি শো’তে বিচারকের ভূমিকায় রয়েছেন। এর পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও ভালোরকম সক্রিয় থাকেন শুভশ্রী। মাঝেমধ্যেই সেখানে নিজের কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি পোস্ট করেন। যা বেশ পছন্দ করেন অনুরাগীরা।





Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here