কলকাতা: নীল সমুদ্র আর নীলচে পোশাক, সোমবার সকালে সোশ্যাল মিডিয়ায় ঝকঝকে ছবি শেয়ার করে নিলেন মিমি চক্রবর্তী। ছবির লোকেশান বলছে টার্কিতে রয়েছেন তিনি। কিন্তু এই ছবি তাঁর নতুন মিউজিক ভিডিও ‘পল’ গানের শ্যুটিং-এর। কাজের দিন সকালে স্মৃতিচারণায় মজলেন তৃণমূল সাংসদ। 

আজ সকালে সোশ্যাল মিডিয়ায় দুটি ঝকঝকে ছবি শেয়ার করে নেন মিমি চক্রবর্তী। সেখানে দেখা যায়, সমুদ্রের ধারে দাঁড়িয়ে তিনি। পরণে অফ শোলডার টপ আর ডেনিম। পোশাকের সঙ্গে মানানসই সানগ্লাস আর খোলা চুলে আকর্ষণীয় দেখাচ্ছে মিমিকে। দুটি ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় মিমি লিখলেন, ‘কেউ কি মনডে ব্লুজ-এর কথা বলল?’

অন্যদিকে,  প্রেক্ষাগৃহে মুক্তির পর এবার ওটিটি প্ল্যাটফর্মে (OTT Liberate) মুক্তি পেতে চলেছে টলিউডের তারকা জুটি জিৎ ও মিমি চক্রবর্তী (Jeet and Mimi Chakraborty) অভিনীত ছবি ‘বাজি’ (Baazi)। অনলাইন স্ট্রিমিং অ্যাপ জি ফাইভে (Zee5) ২৮ নভেম্বর প্রিমিয়ার হবে ‘অ্যাকশন থ্রিলার’ (Motion Mystery) ঘরানার ছবিটির। ১০ অক্টোবর সিনেমা হলে মুক্তি পায় ‘বাজি’।

ছবিটির গল্প লন্ডনের অমূল্য মুখোপাধ্যায়ের ছেলে আদিত্যকে ঘিরে আবর্তিত হয়েছে। আদিত্য জানতে পারেন যে তাঁর বাবা ক্যানসারে ভুগছেন এবং একজন প্রতারকের কাছে তাঁর সমস্ত সম্পত্তি হারিয়েছেন। এই প্রতারক একসময় তাঁর বাবার কাছের বন্ধু কৃষ্ণকুমার বর্ধন। আদিত্য ৩০ দিনের মধ্যে সেই প্রতারকের কাছ থেকে প্রতিশোধ নেওয়ার সিদ্ধান্ত নেয় এবং তাঁর বাবার জীবন বাঁচাতে চিকিৎসার ব্যবস্থাও করে।

অন্যদিকে সদ্য কাজ শেষ হয়েছে মিমি চক্রবর্তীর নতুন ছবি ‘মিনি’। মৈনাক ভৌমিকের পরিচালনায় এই ছবিতে প্রথমবার কাজ করলেন মিমি। ছবির শ্যুটিং সেট থেকে মাঝে মধ্যেই মিষ্টি ছবি পোস্ট করতেন অভিনেত্রী। শ্যুটিংয়ের শেষ দিনেও একাধিক ছবি, ভিডিও শেয়ার করেন মিমি। গোটা টিমের সঙ্গে একসঙ্গে ছবি তুলে পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। কী বললেন মিমি চক্রবর্তী? ‘পোস্ট প্রোডাকশনের কাজ শেষ হওয়ার জন্য অপেক্ষা করছি। যাতে ছবিটা তাড়াতাড়ি শেষ করে আপনাদের জন্য প্রেক্ষাগৃহে নিয়ে আসতে পারি।’ ছোট্ট অয়ন্না চট্টোপাধ্যায় কেমন? অভিনেত্রীর কথায়, ‘পুঁচকি, অর্থাৎ আমাদের মিনি, খুব ভাল কাজ করেছে। আমরা  সকলেই খুব উত্তেজিত ও আশাবাদী।’



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here