#ওয়াশিংটন: পৃথিবী এমন এক জায়গা, যেখানে কখন কি হয় কে জানে ! মানুষ যে কখন কি করবে তারও কোনও ইয়ত্তা নেই। মানুষের মাথায় কখন কোন আবেগ খেলা করে তা বলা মুশকিল। সম্প্রতি আবেগ তাড়িত হয়ে ‘Brass In opposition to’ নামের আমেরিকার বিখ্যাত ব্যান্ডের লিড গায়িকা সোফিয়া উরিস্তা (Sophia Urista) যা করেছেন, তা দেখে তাজ্জব গোটা দুনিয়া।

ঘটনাটি গত সপ্তাহে ঘটে ফ্লোরিডাতে। সেখানে মঞ্চে গান গাইছিলেন সোফিয়া উরিস্তা(Sophia Urista)। তাঁদের ভক্ত সংখ্যাও অনেক। গোটা স্টেজে তখন উন্মত্তের মতো দাপিয়ে বেড়াচ্ছেন উরিস্তা ও তাঁর গানের দল। ভক্তদের করতালি ও চিৎকারে ভরে যাচ্ছিল চারিদিক। ঠিক এই সময়েই উত্তেজনার বশে সোফিয়া উরিস্তা যা করলেন, তা দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের।

তা তিনি কি করলেন? গান গাইছেন স্টেজে গায়িকা(Sophia Urista)। হঠাৎ তাঁর এক ভক্ত স্টেজে উঠে পড়েন। তাঁকে মঞ্চে উঠতে দেখে এগিয়ে আসেন উরিস্তা। ভক্ত মঞ্চে শুয়ে পড়েন। আর পরেই কি হয় কে জানে ! উরিস্তা হঠাৎ ওই ভক্তের মুখের ওপর উঠে যান। দুই পায়ের মাঝে ভক্তের মুখ রেখে, স্টেজেই নিজের প্যান্ট নামিয়ে প্রস্রাব করেন ওই গায়িকা। ভক্তের মুখ জুড়ে প্রস্রাব করেন গায়িকা।

এই কাণ্ডে কিছুটা অবাক ওই ভক্তও। কিন্তু সে সময় তাঁর কিছু করার থাকে না। বাধ্য হয়েই এই ঘটনার পর তিনি স্টেজ থেকে নেমে যান। যদিও এই ঘটনা যখন ঘটছে, বিন্দু মাত্র কিছু ভাবলেন না গায়িকা(Sophia Urista)। স্টেজে তাঁর দলও এই দৃশ্য দেখে অবাক।

মুহূর্তে এই ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরা গোটা বিশ্ব থেকে গর্জে ওঠেন। তুমুল সমালোচনা ও নিন্দা করা হয় গায়িকার এই ব্যবহারের।

  আরও পড়ুন: শরীর সুস্থ রাখতে ভারী খাবারের পাতেই রঙ-বাহারি ফল; এই অভ্যাস থেকেই হতে পারে হিতে বিপরীত!

ঠিক এর পরেই ক্ষমা চাইতে দেখা যায় সোফিয়া উরিস্তাকে(Sophia Urista)। তিনি সোশ্যাল মিডিয়ায় ক্ষমা চেয়ে লেখেন, “সেদিন মঞ্চে আমি খুব উত্তেজিত ছিলাম। তাই ঝোকের বশে আমি এই কাজ করে ফেলি। আমার অন্য কোনও খারাপ উদ্দেশ্য ছিল না। সবটাই উত্তেজনার বশে হয়েছে। ভবিষ্যতে আমাদের কোনও শোতে এই রকম আর হবে না। আমি সকলের কাছে ক্ষমা চাইছি।” এর পর ফের একবার শেয়ার হতে থাকে ওই ভিডিও।





Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here