নয়াদিল্লি: অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) সঞ্চালিত ‘কৌন বনেগা ক্রোড়পতি ১৩’-এর (Kaun Banega Crorepati 13) এবারের ‘শানদার শুক্রবার’-এ (Shaandaar Shukravaar) উপস্থিত থাকবেন ‘সত্যমেব জয়তে ২’ (Satyameva Jayate 2) অভিনেতা জন অ্যাব্রাহম ও দিব্যা খোসলা কুমার (John Abraham and Divya Khosla)। সম্প্রতি এই পর্বের একটি টিজার শেয়ার করা হয়েছে চ্যানেলের তরফে। প্রোমোটি শেষের দিকে আবেগঘনও হয়ে পড়ে খানিক।

টিজারের শুরুতে দেখা যাচ্ছে ছবি থেকে কিছু অ্যাকশন দৃশ্য পুনরায় করে দেখাচ্ছেন জন। এছাড়া ফুটবল নিয়ে বেশ কিছু কেরামতিও দেখান তিনি। অন্যদিকে আঙুলে করে ফুটবল স্পিন করানোর চেষ্টা করলেন বিগ-বি কিন্তু পরীক্ষায় সফল হলেন না।

জন অ্যাব্রাহামের ফিট শরীরেরও ফ্যান অনুরাগীরা। শার্ট সরিয়ে ‘অ্যাব’ প্রদর্শন করেন অভিনেতা। হাততালিতে ফেটে পড়ে দর্শকমহল। সেই শুনে খানিক মজা করেই অমিতাভ বলেন, ‘শুধু মহিলাদের আওয়াজ শুনতে পেলাম।’ ‘ধুম’ ছবি মুক্তির পর বচ্চন পরিবারের সঙ্গে দেখা করতে তাঁদের বাড়ি যান জন অ্যাব্রাহাম। সেই সাক্ষাতের কথা বিগ বি-কে মনে করালেন জন।

 

জনকে বলতে শোনা যায়, ‘ধুমের পর আমি আপনাদের বাড়িতে এসেছিলাম মোটরসাইকেলে চড়ে আর সেই দেখে আপনি বলেন, “অভিষেককে উৎসাহ দিও না”।’ তিনি আরও জানান যে এরপরই হাজির হন অভিষেক বচ্চন এবং তারপরই গলার সুর বদলে অমিতাভ না কি বলেন, ‘বাঃ। কী সুন্দর বাইকটা।’

‘শানদার শুক্রবার’-এর এই প্রোমোতে দেখা যায় কান্নায় ভেঙে পড়ছেন জন। যদিও কী কারণে তিনি এভাবে ভেঙে পড়ছেন সে কথা দেখানো হয়নি ভিডিওয়।

আরও পড়ুন: 83 Teaser Out: আসছে রণবীর-দীপিকা জুটির ছবি ’83’, টিজার শেয়ার করলেন অভিনেত্রী

জন অ্যাব্রাহামের আগামী ছবি ‘সত্যমেব জয়তে ২’ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে গত বৃহস্পতিবার। এই ছবিতে তিনটি চরিত্রে দেখা যাবে অভিনেতাকে – বাবা, এবং তাঁর দুই যমজ সন্তান। এই ছবির একটি বিশেষ গানে দেখা যাবে নোরা ফতেহিকেও।





Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here