গান পছন্দ করেন না এমন মানুষ খুঁজে পাওয়া বিরল। প্রত্যেক মানুষ গান ভালোবাসেন। তাই তো পৃথিবীতে ছন্দের অস্তিত্ব রয়েছে। আর তাই দুঃখ ভুলে থাকা যায় গানের সুরের যাদুতে। গান করতে একজন গায়ক বা গায়িকা হতে গেলে যেমন লাগে চেষ্টা তেমনি লাগে অধ্যাবসায়। গান শুনতে যেমন সুন্দর লাগে তেমনি গান যে শিল্পী সৃষ্টি করেন তাকেও প্রচুর পরিশ্রম করতে হয়।

এবার গোটা বাংলাকে গর্বের জায়গায় নিয়ে গিয়েছে কয়েকজন বাংলার শিল্পী। ইতিমধ্যে টেলিভিশনের পর্দায় শুরু হয়ে গিয়েছে ‘সারেগামাপা’। আর এই রিয়েলিটি শো-এ এবার বেশ কয়েকজন বাংলার ছেলেমেয়েরাও রয়েছেন। নিজেদের প্রতিভার গুণে তারা ইতিমধ্যে ‘সারেগামাপা’-এ প্রবেশ করার সুযোগ পেয়েছে। প্রথমেই সকল বিচারকদের মন জিতে নেয় বজবজের অনন্যা চক্রবর্তী।

তিনি ভাটিয়ালি গান গেয়ে সকল বিচারকদের কাছে জনপ্রিয় হয়ে ওঠেন। এবারের ‘সারেগামাপা’-এ বিচারকের আসনে রয়েছেন বিশাল দাদলানি, শঙ্কর মহাদেবন ও হিমেশ রেশমিয়া। অডিশন রাউন্ডে অনন্যা সকলের মন জয় করেছে। এবার টপ ১৬-তে জায়গা করে নিয়েছে বাংলার বেশ কিছু শিল্পী।

যার মধ্যে রয়েছেন ২০১৯-এ ‘বাংলা সারেগামাপা’-এ দ্বিতীয় স্থান অধিকারকারী স্নিগ্ধজিৎ ভৌমিক। তার গানে বিচারকরা ইতিমধ্যে মুগ্ধ হয়ে গিয়েছেন। এছাড়া রয়েছেন বাংলার আরেক জনপ্রিয় শিল্পী কিঞ্জল চ্যাটার্জী, আলিপুরদুয়ারের নীলাঞ্জনা রায় রয়েছেন যিনি ‘ভয়েস অফ কিডস্’-এ জনপ্রিয় হয়েছিলেন। এছাড়া বিচারকূের মন জয় করেছে বাংলার দীপায়ন ব্যানার্জী। আগামী সপ্তাহে টপ ১৬ নিয়ে অনুষ্ঠিত হবে পরবর্তী পর্ব।

The submit Saregamapa: দেশের দরবারে হিন্দি সারেগামাপার মঞ্চ কাপাচ্ছে ৬ বাঙালি প্রতিযোগী gave the impression first on Newztrip.



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here