#মুম্বই: বলিউডে বহুদিন ধরেই এই নতুন জুটিকে নিয়ে নানা রকমের গুঞ্জন শোনা যাচ্ছে। দুজনেই বি-টাউনের নতুন প্রজন্মের অভিনেতা। কিন্তু বলিউডে পা রাখতে না রাখতেই রিয়্যাল লাইফ জুটি বেঁধে ফেলেছেন তাঁরা। অনন্যা পাণ্ডে (Ananya Panday) ও ঈশান খট্টর (Ishaan Khattar)। মুম্বইয়ের টিনসেল টাউনে কান পাতলেই শোনা যাচ্ছিল, সম্পর্কে আছেন অনন্যা ও ঈশান। তাঁদের আসন্ন ছবি খালি পিলি-র সেট থেকে এই জল্পনার সূত্রপাত। এবার নিজেরাই সম্পর্কের সমীকরণ সামনে আনলেন অনন্যা ও ঈশান।

সম্প্রতি মুম্বই বিমানবন্দরে একসঙ্গে দেখা গেল দুজনকে। নতুন বছরের সেলিব্রেশনের জন্য তাঁরা বেড়াতে গিয়েছিলেন। একসঙ্গে ফেরার সময়েই পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েন এই নব্য তারকা জুটি। সেই ভিডিওটি এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। অনন্যাকে (Ananya Panday) দেখা যাচ্ছে রিপড ডেনিমের উপর সাদা টিশার্ট পরতে। পায় কালো বুট, হাতে শীতের জ্যাকেট। ঈশানের (Ishaan Khattar) পরনে ডেনিম, কালো টিশার্ট ও কালো জ্যাকেট। দুজনের রসায়নও বেশ নজর কেড়েছে।

আরও পড়ুন – টলিপাড়ায় ফের করোনার থাবা! দ্বিতীয় বার কোভিড আক্রান্ত পার্ণো মিত্র

প্রসঙ্গত, কাজের দিক থেকে ঈশান (Ishaan Khattar) এই মুহূর্তে ফোন ভূত ছবি নিয়ে ব্যস্ত। এই ছবিতে অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ ও সিদ্ধান্ত চতুর্বেদীও। ছবির পোস্টার বেশ সাড়া ফেলেছে। এছাড়া এই বছরের জন্য তাঁর হাতে রয়েছে পিপ্পা নামে একটি ছবিও। বলিউডে প্রথম ঈশান নজর কেড়েছিলেন ধড়ক ছবির মাধ্যমে। করণ জোহর প্রযোজিত এই ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন জাহ্নবী কাপুর। ছবিটি মুক্তি পায় ২০১৮ সালে। এই মুহূর্তে ঈশানের কেরিয়ার গ্রাফ উর্ধ্বমুখী।

আরও পড়ুন – বিয়ের এক মাসের মধ্যেই আইনি বিপাকে ভিকি! অভিযোগ দায়ের অভিনেতার বিরুদ্ধে

অন্যদিকে অনন্যা পাণ্ডেও (Ananya Panday) পিছিয়ে নেই। ২০১৯ সালে বলিউডে প্রথম ছবি অনন্যার। স্টুডেন্ট অফ দি ইয়ার ২- ছবিতে অভিনয় করেন তিনি। ছবিতে টাইগার শ্রফ ও তারা সুতারিয়াও ছিলেন। এর পরে পতি পত্নী অর উয়ো ছবিতেও অভিনয় করেন তিনি। তাঁর আসন্ন ছবি গেহরাইয়া-র ট্রেলার ইতিমধ্যেই নেটদুনিয়ায় সাড়া ফেলেছে। ছবিতে দীপিকা পাডুকোন ও সিদ্ধান্ত চতুর্বেদীও আছেন।

Printed by way of:Swaralipi Dasgupta

First printed:

নিউজ১৮ বাংলায় সবার আগে পড়ুন ব্রেকিং নিউজ। থাকছে দৈনিক টাটকা খবর, খবরের লাইভ আপডেট। সবচেয়ে ভরসাযোগ্য বাংলা খবর পড়ুন নিউজ১৮ বাংলার ওয়েবসাইটে।





Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here