#কলকাতা: আবারও করোনার কবলে টলিপাড়ার প্রিয় জুটি ‘রাজ-শুভশ্রী’ (Raj Subhashree)। সোশ্যাল মিডিয়ায় শুভশ্রী গঙ্গোপাধ্যায় নিজেই জানিয়েছেন, তিনি ও রাজ চক্রবর্তী (Raj Chakrabarty) কোভিড পজিটিভ। ফলে দু’জনেই আপাতত কোয়ারেন্টাইন রয়েছেন। কিন্তু ছোট্ট ইউভানকে ছেড়ে নিভৃতবাসে থাকা যে কী কঠিন তা যে-কোনও সন্তানের মা-বাবারাই বোধহয় বুঝবেন। দিনভর ইউভানকে বড্ড মিস করছেন শুভশ্রী। আর তাই এক অন্য উপায়ে চলছে মা-ছেলের স্নেহালাপ। সেই ছবিই নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ইউভানের বাবাজি ওরফে রাজ চক্রবর্তী।

আরও পড়ুন: শুধু আঙুলের গঠন দেখেই মুহূর্তে বুঝে নেওয়া যায় চরিত্র? জানুন কীভাবে চিনবেন…

আইসোলেশনের দিন গুনতে গুনতে আসলে মোবাইলে ভিডিয়ো কল করেই ছেলের সঙ্গে কথা বলছেন, খেলছেন, খুনসুটি করছেন মা শুভশ্রী (Raj Subhashree)। আদো আদো গলায় সবে তো ইউভান মা-বাবা বলতে শুরু করেছেন। ওর বড় হয়ে ওঠার এই সুন্দর সময়ের একটা মুহূর্তও মিস করতে চান না রাজ বা শুভশ্রী (Subhashree Ganguly)। তাই করোনার বিধিনিষেধ মেনেও এভাবেই পাশ কাটিয়ে ছেলের মন ভালো রাখছেন তারকা দম্পতি। শুক্রবার এই ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করেছেন বিধায়ক-প্রযোজক-পরিচালক রাজ চক্রবর্তী।

আরও পড়ুন: বিজ্ঞাপন ছুঁয়ে নিল মন, ছেলেকে ফেরাতে বাবা মায়ের মন ছুঁয়ে যাওয়া Ad. সুপার Viral…

প্রথম ঢেউতে করোনা আক্রান্ত হয়েছিলেন রাজ চক্রবর্তী, দ্বিতীয় ঢেউতে শুভশ্রী গঙ্গোপাধ‍্যায় (subhashree ganguly)। এবার তৃতীয় ঢেউতে স্বামী স্ত্রী একসঙ্গে করোনার কবলে পড়েছেন। দ্বিতীয় ঢেউয়ের সময়ে শুভশ্রী যখন কোভিড পজিটিভ হন রাজ (Raj Subhashree) তখন ব‍্যারাকপুরে নির্বাচনী কাজে ব‍্যস্ত। যদিও কাজ সেরে কলকাতায় এসে ইউভানকে (yuvaan) সামলেছিলেন বাবা রাজ। কিন্তু এবারে তাঁরা দুজনেই আক্রান্ত।

আরও পড়ুন: দ্বিতীয়বার কোভিড-আক্রান্ত রাজ চক্রবর্তী, পজিটিভ শুভশ্রীও! কেমন আছে ছোট্ট ইউভান?

একই ঘরে নিজেদের আইসোলেশনে রেখেছেন শুভশ্রী ও রাজ। অন‍্য একটি ঘরে ন‍্যানির সঙ্গে রয়েছে ইউভান। পরিচালকের মাও নিজেকে আলাদা করে রেখেছেন অন‍্য একটি ঘরে। আদরের ছোট্ট ইউভানের থেকে দূরে থাকতে মায়ের মন মানে না। কোয়ারেন্টাইনে থেকে কীভাবে ইউভানের সঙ্গে দেখা করছেন শুভশ্রী, সেটাই ভিডিও তুলে শেয়ার করে দেখিয়েছেন রাজ।

বাবা-মায়ের সঙ্গে পুরী (Puri) ছোট্ট ইউভান (Yuvaan)।

আইসোলেশনে থাকায় ছেলের সঙ্গে মুখোমুখি দেখা হওয়ার উপায় নেই। তাই ফেস টাইমেই ইউভানের সঙ্গে কথা বলছেন মা শুভশ্রী। আদুরে গলায় ছেলের সঙ্গে কথা বলতে দেখা গিয়েছে তাঁকে। একরত্তিকে দু চোখ ভরে দেখে নিচ্ছেন তিনি। ভিডিওটি শেয়ার করতেই নেটিজেনরা রাজশ্রী জুটির দ্রুত সুস্থ হয়ে ওঠার জন‍্য প্রার্থনা করেছেন।

এর দিন দুয়েক আগেই করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়ে সোশ‍্যাল মিডিয়ায় একটি বিবৃতিতে শুভশ্রী লেখেন, ‘আমি এবং রাজ দুজনেরই করোনা ধরা পড়েছে। আমরা নিজেদের আলাদা করে নিয়েছি। গত ৭২ ঘন্টায় যারা যারা আমাদের সংস্পর্শে এসেছেন দয়া করে করোনা পরীক্ষা করান এবং নিজেদের আইসোলেশনে রাখুন। দয়া করে সতর্ক থাকুন এবং মাস্ক পরুন। আমরা ঠিক আছি, আপনাদের সকলের আশীর্বাদ ও ভালবাসায় এই বিপদ থেকে উদ্ধার পাবোই।’ একইরকম একটি পোস্ট করেছিলেন রাজ চক্রবর্তীও। দুজনেই এখন নিভৃতবাসে সময় গুনছেন ছেলের কাছে ফেরার।

নিউজ১৮ বাংলায় সবার আগে পড়ুন ব্রেকিং নিউজ। থাকছে দৈনিক টাটকা খবর, খবরের লাইভ আপডেট। সবচেয়ে ভরসাযোগ্য বাংলা খবর পড়ুন নিউজ১৮ বাংলার ওয়েবসাইটে।





Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here