#চেন্নাই : দেশে কোভিড সংক্রমণের বাড়বাড়ন্তের মধ্যেই খুশির হাওয়া এ আর রহমানের (AR Rahman) পরিবারে। বাড়ির আদরের মেয়ের বিয়ে। গত ২৯ ডিসেম্বর বাগদান সম্পন্ন হল অস্কারজয়ী সঙ্গীত পরিচালকের মেয়ে খতিজা রহমানের (Khatija Rahman)। অডিও ইঞ্জিনিয়ার রিয়াসদিন শেখ মহম্মদের সঙ্গে জীবন শুরু করতে চলেছেন খতিজা রহমান। সোশ‍্যাল মিডিয়ায় নিজেই এই খুশির খবর শেয়ার করেছেন রহমান কন‍্যা।

আরও পড়ুন: বিজ্ঞাপন ছুঁয়ে নিল মন, ছেলেকে ফেরাতে বাবা মায়ের মন ছুঁয়ে যাওয়া Ad. সুপার Viral…

বাগদান আগে হয়ে গেলেও ২ রা জানুয়ারি সোশ‍্যাল মিডিয়ায় এ খবর জানান খতিজা। জানা যাচ্ছে, তাঁর হবু স্বামী রিয়াসদিন পেশায় একজন অডিও ইঞ্জিনিয়ার এবং উদ‍্যোক্তা। দেশজুড়ে করোনা আবহের মধ‍্যেই পরিবার ও ঘনিষ্ঠমহলে মানুষজনদের নিয়ে বাগদান অনুষ্ঠান করা হয়েছে। উল্লেখ‍্য, নিজের জন্মদিনের দিনই বাগদান সেরেছেন খতিজা। রিয়াসদিনের সঙ্গে নিজের একটি ছবির কোলাজও শেয়ার করেন তিনি সোশ্যাল মিডিয়ায়।

উল্লেখ‍্য, শুধু পৃথিবী বিখ্যাত সংগীত পরিচালকের (AR Rahman) কন্যা হিসেবেই নয়, এর আগেই নিজের কৃতিত্বের জোরে সংবাদ শিরোনামে উঠে এসেছিলেন খতিজা। গানের জগতে পা রেখেই বাবাকে একের পর এক সম্মান এনে দিয়েছেন আদরের মেয়ে। গর্বিত রহমান সেই সুখবর শেয়ার করেছিলেন নিজের সোশ‍্যাল মিডিয়া হ্যান্ডেলে।

আন্তর্জাতিক সাউন্ড ফিউচার অ্যাওয়ার্ডে সেরা অ্যানিমেশন মিউজিক ভিডিওর পুরস্কার জিতে নিয়েছে রহমানের নতুন মিউজিক ভিডিও ‘ফরিশতো’। মিউজিক ভিডিওটির পরিচালক এবং প্রযোজক হওয়ার সূত্রে পুরস্কারটা রহমানের হাতে উঠলেও কৃতিত্বটা মেয়েকেই দিয়েছেন অস্কারজয়ী সঙ্গীত পরিচালক (AR Rahman) । ট্যুইটে খতিজাকে ট‍্যাগ করে তিনি লিখেছেন, ‘ফরিশতো আরও একটি পুরস্কার জিতে নিল’।

আরও পড়ুন: নতুন বছরে দাম্পত্য জীবন হোক আরও মজবুত! নতুন সুখের খোজঁ পেতে হাতে রাখুন এই টিপস-গুলি…

আরও পড়ুন: স্বভাব প্রেমী না স্বেচ্ছাচারী? আপনি ঠিক কেমন? জুতোর মাপই বলে দেবে জীবনের রহস্য! জানুন…

এর আগেও আন্তর্জাতিক শর্ট ফিল্ম প্রতিযোগিতায় এবং লস এঞ্জেলস ফিল্ম অ্যাওয়ার্ডসেও দুটি পুরস্কার জিতেছে ‘ফরিশতো’। এই মিউজিক ভিডিওর মধ‍্যে দিয়েই সঙ্গীত জগতে নিজের সুরেলা সফর শুরু করলেন খতিজা। আর প্রথম পদক্ষেপেই তিনি বুঝিয়ে দিয়েছেন বাবার যোগ‍্য সন্তান তিনি।

নিউজ১৮ বাংলায় সবার আগে পড়ুন ব্রেকিং নিউজ। থাকছে দৈনিক টাটকা খবর, খবরের লাইভ আপডেট। সবচেয়ে ভরসাযোগ্য বাংলা খবর পড়ুন নিউজ১৮ বাংলার ওয়েবসাইটে।





Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here