#মুম্বই: দীর্ঘদিন ধরেই বলিউডে জোর গুঞ্জন তাঁদের প্রেমের। যদিও সরাসরি একে অপরকে নিয়ে এখনও মুখ খোলেননি কিয়ারা আডবানী ও সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra Kiara Advani)। তবে একাধিক বার একসঙ্গে দেখা গিয়েছে তাঁদের। অন-স্ক্রিনের বাইরে অফ-স্ক্রিনেও যে তাঁদের জুটি তৈরি হয়েছে তার প্রমাণ মিলেছে বার বার। রবিবার ফের একবার নতুন বছরের উদযাপনে একসঙ্গে বেরিয়ে পড়লেন সিদ্ধার্থ ও কিয়ারা (Sidharth Malhotra Kiara Advani)। মুম্বই বিমানবন্দরে দেখা গেল দুই অভিনেতাকে। বিমানবন্দরেও দারুণ স্টাইলিশ অবতারে দেখা গিয়েছে সিদ্ধার্থ ও কিয়ারাকে (Sidharth Malhotra Kiara Advani)। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও।

এর আগে ২০২০ সালে আফ্রিকায় একসঙ্গে বেড়াতে গিয়েছিলেন কিয়ারা ও সিদ্ধার্থ। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট দেখে ভক্তরাও আরও নিশ্চিত হয়েছেন তাঁদের প্রেম নিয়ে। তবে একসঙ্গে ছবি দেননি কেউই। নিজস্ব প্রোফাইলে আলাদা তবে একই জায়গার ছবি দিয়েছিলেন কিয়ারা ও সিদ্ধার্থ। আফ্রিকার প্রাকৃতিক দৃশ্য, সবুজ জঙ্গলের নানা ঝলক শেয়ার করেছিলেন দু’জনেই। কিয়ারার একটি আফ্রিকান সাফারি ভিডিওতে কেউ ক্যামেরার পিছন থেকে ‘ওয়াও’ বলেছিলেন এবং তাঁকে দেখা না গেলেও নেটিজেনদের বিশ্বাস ছিল সিদ্ধার্থ মালহোত্রা ছাড়া অন্য কেউ হতেই পারেন না।

আরও পড়ুন: জ্যাকলিনের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল, চাঞ্চল্যকর দাবি ‘প্রতারক’ সুকেশের!

এবারও একসঙ্গে নতুন বছরের উদযাপন করতে বেরিয়ে পড়লেন কিয়ারা ও সিদ্ধার্থ। যদিও কোথায় যাচ্ছেন তাঁরা তা এখনও জানা যায়নি। সম্প্রতি একটি সংবাদসংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে এমনই কিছু মন্তব্য করে কিয়ারা জানিয়েছেন, সিদ্ধার্থ এখন তাঁর অনেকটাই কাছে চলে এসেছেন। কিয়ারা সিদ্ধার্থকে নিয়ে বলেছেন, ‘বন্ধু হিসেবে আমি বলব, ও আমার সবচেয়ে কাছের এই ইন্ডাস্ট্রিতে। আমার মনে হয়, বন্ধু হিসেবে ওর সঙ্গে দারুণ লাগে সময় কাটাতে।’ এরই সঙ্গে কিয়ারার আরও বক্তব্য, ‘সহকর্মী হিসেবেও খুবই কর্মঠ সিদ্ধার্থ। অনেক সময় ধরে নিজেকে তৈরি করে এবং প্রচুর পড়াশোনা করে। আমিও এভাবেই ছবিতে কাজ করতে পছন্দ করি। তাই আমাদের বেশ জমে।’

আরও পড়ুন: শহর থেকে দূরে, একান্তে বর্ষবরণ রণবীর কাপুর-আলিয়া ভাটের! দেখুন

কিয়ারা আডবানীর জন্মদিনে ভালোবাসার কথা লিখে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন সিদ্ধার্থ। অভিনেতা কিয়ারাকে লিখেছিলেন, ‘হ্যাপি বার্থডে, কি! শেরশাহের যাত্রা তোমায় নিয়ে অসাধারণ। অনেক স্মৃতি আমার। অসাধারণ থেকো, অনেক ভালোবাসা।’ বহুদিন ধরেই কিয়ারা আডবানী ও সিদ্ধার্থ মালহোত্রার প্রেমের গুঞ্জন শোনা যায় বলিউডে। যদিও অভিনেতাদের কেউই এ নিয়ে সরাসরি মুখ খোলেননি। তবে দু’নেই সোশ্যাল মিডিয়ায় যেভাবে একে অপরকে লেখেন, তাতে বেশিরভাগেরই ধারণা কিছু একটা চলছে তাঁদের মধ্যে।

নিউজ১৮ বাংলায় সবার আগে পড়ুন ব্রেকিং নিউজ। থাকছে দৈনিক টাটকা খবর, খবরের লাইভ আপডেট। সবচেয়ে ভরসাযোগ্য বাংলা খবর পড়ুন নিউজ১৮ বাংলার ওয়েবসাইটে।





Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here