নয়াদিল্লি: ফের রেকর্ড গড়ল অল্লু অর্জুনের ‘পুষ্পা’ (Allu Arjun’s Pushpa)। এই ছবির হিন্দি ভার্সন তার তৃতীয় শনিবারে গোটা দেশে ৬.১০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে। হিন্দিতে এই ছবির মোট আয় এখনও পর্যন্ত ৫৬.৭০ কোটি টাকা। মুক্তির পর থেকেই প্রবলভাবে জনপ্রিয় হয়েছে এই ছবি। সপ্তাহের মাঝেও দুর্দান্ত ব্যবসা করেছে ‘পুষ্পা’। ‘স্পাইডারম্যান: নো ওয়ে হোম’ এবং ‘৮৩’-এর মতো বড় ছবিও দমাতে পারেনি ‘পুষ্পা’কে। ছবিটির একমাত্র ত্রুটি ছিল উত্তর ভারতে এর কম পরিমাণে বিতরণ। একটি বড় ডিস্ট্রিবিউশন হাউসের মাধ্যমে আরও বিস্তৃত রিলিজ করালে ছবিটি ১০০ কোটির গণ্ডি পেরিয়ে যেত। এই মুহুর্তে ছবিটি রুপির দিকে যাচ্ছে। হিন্দিতেই এখনও পর্যন্ত ৯০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে, যা নেহাত কম নয়।

অবাক করা বিষয় কীভাবে একটি দক্ষিণী ছবি আরও কিছু বড় বাজেটের বলিউড ছবিকে ছাড়িয়ে যাচ্ছে। যদিও বলিউডের থেকে মুখ ফিরিয়ে নেওয়া একটা বড় অংশের দর্শক দক্ষিণী ছবি দেখেন। তাঁরা সেই সকল দর্শকদের উপর ফোকাস করে যাঁরা এখনও ওটিটি প্ল্যাটফর্মের পরিবর্তে টেলিভিশন বা ইউটিউবে সিনেমা দেখতে বেশি পছন্দ করেন। অন্যদিকে ইউটিউব এবং টেলিভিশন দর্শকেরা যা দেখেন তা নিয়ে খুব বেশি সন্দিহান নন এবং তাই ছোটখাটো ত্রুটি থাকা সত্ত্বেও ছবিটি ভালবাসা এবং প্রশংসা খুঁজে পায়।

আরও পড়ুন: Bollywood Update: বাগদান সারলেন এ. আর. রহমানের মেয়ে খাতিজা, পোস্ট করলেন ছবি

অন্যদিকে টিকিটের দাম নিয়ন্ত্রণে রাখা হয়েছিল এবং দর্শকরা ছবিটিকে প্রচুর ভালবাসা দিয়েছেন। ষোড়শ দিনে ছবির সবচেয়ে বেশি টিকিট বিক্রি হয়েছে। এতে প্রমাণ করে যে এই চলচ্চিত্রটি কতটা গ্রহণযোগ্যতা পেয়েছে।

হিন্দি ভাষায় ছবিটির প্রত্যেক দিনের ব্যবসা হচ্ছে:

দিন ১ – ৩.২৫ কোটি
দিন ২ – ৪ কোটি
দিন ৩ – ৫.৫০ কোটি
দিন ৪ – ৩.৭০ কোটি
দিন ৫ – ৩.৬০ কোটি
দিন ৬ – ৩.৫০ কোটি
দিন ৭ – ৩.৪০ কোটি
দিন ৮ – ২.৩০ কোটি
দিন ৯ – ৩.৭৫ কোটি
দিন ১০ – ৪.২৫ কোটি
দিন ১১ – ২.৭৫ কোটি
দিন ১২ – ২.৫০ কোটি
দিন ১৩ – ২.৪০ কোটি
দিন ১৪ – ২.২০ কোটি
দিন ১৫ – ৩.৫০ কোটি
দিন ১৬ – ৬.১০ কোটি
মোট ব্যবসা – ৫৬.৭০ কোটি টাকা।

ওমিক্রন আবহেও কাত করতে পারেনি এই ছবির জনপ্রিয়তা।



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here