কলকাতা: কোয়ারেন্টিন শেষ। করোনামুক্ত হয়ে ইউভানের (Yuvaan) কাছে ফিরলেন বাবা রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিলেন মন ভালো করা মিষ্টি ছবি। করোনামুক্ত মা শুভশ্রী গঙ্গোপাধ্যায়ও। গত ৭ দিন নিজের বাড়িতেই নিভৃতবাসে ছিলেন তাঁরা। আলাদা থাকতে হয়েছিল ছোট্ট ইউভানকে। 

নিভৃতবাসে থাকার সময় ইউভানের সঙ্গে দেখা করার মাধ্যম কেবল ছিল ভিডিও কল। আজ সোশ্যাল মিডিয়ায় একটি মিষ্টি ছবি ভাগ করে নেন রাজ। সেখানে দেখা যায়, ভিডিও কলে নয়, রাজের কোলে রয়েছে ছোট্ট ইউভান। তাকে আদরে ভরিয়ে দিচ্ছেন রাজ। ক্যাপশানে রাজ লিখেছেন, ‘চটকে খেয়ে নেব।’ ছবিতে রাজ ট্যাগ করেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়কেও।

আরও পড়ুন: গোয়ায় বিয়ের আসর, ২৭ তারিখেই সাতপাক মৌনী রায়ের?

সদ্য সোশ্যাল মিডিয়ায় ইউভানের একটি ভিডিও পোস্ট করেছিলেন রাজ। সেখানে দেখা যাচ্ছে, আরবানার অন্দরের সবুজ মাঠে খেলে বেড়াচ্ছে ইউভান। নীল পোশাক আর এলো চুলে একরত্তি কখনও মুঠো করে ধরছে মাঠের ঘাস, কথনও হেসে উঠছে খলখলিয়ে। ছোট্ট ভিডিও পোস্ট করে রাজ লেখেন, ‘বাইরে বেরনো বারণ, বন্ধুদের সঙ্গে খেলা বারণ, মা-বাবার সঙ্গে দেখা করা বারণ… কত বাধা, আর নিয়মকানুন! প্রার্থনা করি খুব তাড়াতাড়ি সব ঠিক হয়ে যাবে।’ রাজের এই ছবিতে শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly) মন্তব্য করেন, ‘আমার সাহসী সন্তান।’

আইসোলেশনের টুকরো ছবি সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন রাজ। কয়েকদিন আগেই সোশ্যাল মিডিয়ায় একটি ছোট্ট ভিডিও শেয়ার করে নেন রাজ। সেখানে দেখা গিয়েছে সাদা পোশাকে বসে রয়েছেন শুভশ্রী। সামনে জ্বলছে সুগন্ধী মোমবাতি। চোখ বন্ধ করে যোগাসনে মগ্ন নায়িকা। ছোট্ট এই ভিডিও শেয়ার করে রাজ লিখেছেন, ‘কোয়ারেন্টিনে যোগাসন করেছেন শুভশ্রী।’  রাজের এই ভিডিওতে শুভশ্রী লিখেছেন, ‘তুমি এই সমস্তটা ভিডিও করেছো!’ অর্থাৎ চোখ বন্ধ করে যোগভ্যাগ করছিলেন শুভশ্রী। সেই ফাঁকেই চুপি চুপি নায়িকাকে ক্যামেরাবন্দি করেছেন পরিচালক। নায়িকা জানতেনই না সে কথা। সোশ্যাল মিডিয়ায় ট্যাগ করা পোস্ট দেখে অবাক নায়িকা। শুভশ্রীর কানে দেখা গিয়েছে ইয়ারপড। কাজেই নায়িকা কিছু শুনতেও পাননি। 



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here