#মুম্বই:  কার্তিক আরিয়ান (KARTIK AARYAN)। বলিউডের জনপ্রিয় অভিনেতাদের মধ্যে একজন। কার্তকের ভক্ত সংখ্যা বলিউডে কম নয়। ইতিমধ্যেই তিনি ভূমি পেডনেকর, সারা আলি খান, অনন্যা পাণ্ডে সহ বহু অভিনেত্রীর সঙ্গেই জমিয়ে কাজ করেছেন। কার্তিকের সব ছবিতেই থাকে তারুণ্যের ছোঁয়া। খুব একটা রাশভারি ছবিতে তিনি এখনও অভিনয় করেননি। হালকা মিষ্টি প্রেমের ছবি একাই মাতিয়ে দিতে পারেন কার্তিক আরিয়ান।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও তুমুল ভাইরাল (Viral video) হয়েছে। ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ভাইরাল ভায়ানি। সেই ভিডিওতে দেখা যাচ্ছে মুম্বইতে কার্তিকের বাড়ির সামনে সকাল সকাল পৌঁছে গিয়েছেন দুই যুবতী। প্রতিদিন মুম্বইয়ে সেলেবদের বাড়ির সামনে অনেকেই ভিড় জমান। তাদের প্রিয় সেলেবের এক ঝলক দেখার জন্য।

শাহরুখ খান (Shahrukh khan) ও সলমন খানের (Salman Khan)বাড়ির সামনে ভক্তদের ভিড় সব সময় লেগে থাকে। শাহরুখ বা সলমনের জন্মদিনে তো ভিড় জমেই। সে ছবি বহুবার সামনে এসেছে। তবে দূরের শহর থেকে শুধু নিজের পছন্দের সেলেবের এক ঝলক দেখার জন্যও বহু মানুষ প্রায় প্রতিদিন এই সেলেবদের বাড়ির সামনে জমা হন। কখনও এক ঝলক দেখা পেয়েও যান ভক্তরা। শাহরুখ বা সলমন বা অন্য সেলেবরা বাড়ি থেকে বেরোনোর সময় ভক্তদের এক ঝলক দেখা দেন।

আরও পড়ুন: সলমন হাতে নীল পাথর বসানো ব্রেসলেট কেন পরেন জানেন? বিশেষ মানুষ উপহার দিয়েছিলেন

তবে শাহরুখ বা সলমন শুধু নন, এই লিস্টে কার্তিকের (KARTIK AARYAN)নামও আছে। যুবতীরা কার্তিকের জন্য পাগল। এই দুই যুবতী সকাল সকাল মুখে মাস্ক পরে হাজিসর হন কার্তিক আরিয়ানের বাড়ির সামনে। তারপর শুরু করেন চিৎকার করতে। কার্তিক কার্তিক বলে তাঁরা চিৎকার করতে থাকেন। একজন যুবতী কেঁদেও ফেলেন কার্তিকের দেখা পাওয়ার জন্য। সকাল সকাল দুই যুবতীর চিৎকারে বাইরে বেরিয়ে আসেন কার্তিক। হাত নেড়ে তাঁদের সঙ্গে ভালবাসা বিনিময় করেন।

আরও পড়ুন: সাবধান থেকেও শেষরক্ষা হল না! করোনা আক্রান্ত একতা কাপুর

এই ভিডিও সামনে আসতেই ভাইরাল হয় (Viral Video)। বহু মানুষ এই ভিডিওটি শেয়ার করেছেন। নেটিজেনরা মেতেছেন এই ভিডিওতে।

নিউজ১৮ বাংলায় সবার আগে পড়ুন ব্রেকিং নিউজ। থাকছে দৈনিক টাটকা খবর, খবরের লাইভ আপডেট। সবচেয়ে ভরসাযোগ্য বাংলা খবর পড়ুন নিউজ১৮ বাংলার ওয়েবসাইটে।





Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here