কলকাতা: ‘কিংবদন্তি’-র হাত ধরে বড়পর্দায় পা রাখছেন ‘মন্দার’ খ্যাত দেবাশীষ মণ্ডল (Debashis Mandal)। শুধু তাই নয়, এই ছবিতে দেখা যাবে বনি সেনগুপ্ত (Bony Sengupta) ও কৌশানি মুখোপাধ্যায়কেও (Kaushani Mukherjee)। শনিবার রাতে ‘কিংবদন্তি’-র অভিনেতা অভিনেত্রীদের নাম এবিপি লাইভকে জানালেন প্রযোজক রক্তিম ঘোষ। তবে এখানেই শেষ নয়, আরও দীর্ঘ হবে নামের তালিকা, অর্থাৎ রয়েছে আরও চমক। 

প্রথম বিশ্বযুদ্ধের গল্প উঠে আসবে রুপোলি পর্দায়। নাহ, হলিউড কিম্বা বলিউড নয়, এই গল্প বলা হবে একেবারে খাঁটি বাংলায়। টলিউডে প্রথম বিশ্বযুদ্ধ আর সেই যুদ্ধের সঙ্গে জড়িয়ে থাকা কিছু ভারতীয়ের বীরগাথা বলবে সপ্তাশ্ব বসু (Saptaswa Basu) পরিচালিত ও রক্তিম চট্টোপাধ্যায় (Raktim Chatterjee) প্রযোজিত ছবি ‘কিংবদন্তি’ (Kimbadanti)।

ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ছবির প্রথম লুক। পোস্টারে সেনার পোশাকে বেশ কিছু মানুষকে দেখা যাচ্ছে। তবে সোশ্যাল মিডিয়ায় এই পোস্টার শেয়ার করে পরিচালক জানিয়েছিলেন, এই ছবিতে কাদের দেখা যাবে তাই নিয়ে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি। lতবে ইতিমধ্যেই চূড়ান্ত হয়ে গিয়েছে তিনজন অভিনেতা অভিনেত্রীর নাম। এবিপি লাইভকে সেই খবর জানিয়েছেন খোদ প্রযোজক।

আরও পড়ুন: ‘কিংবদন্তি’-র সঙ্গে জুড়ল শাহরুখের সংস্থাই, জানালেন প্রযোজক

প্রথম বিশ্বযুদ্ধের প্রেক্ষাপটে কী গল্প বলবে এই ছবি? জানতে এবিপি লাইভ ফোন করেছিল পরিচালকে। সপ্তাশ্ব বললেন, ‘কিংবদন্তি অতিমানবিয় ছবি হতে চলেছে। আমরা দেখেছি ভালো বিষয়বস্তু থাকলে যে কোনও আঞ্চলিক ছবি বলিউডকে হার মানাতে পারে। আমরা ‘পুষ্পা’-র সাফল্য দেখেছি। ‘স্পাইডারম্যান’ (স্পাইডারম্যান-নো ওয়ে হোম)-দেখতে প্রেক্ষাগৃহের বাইরে দর্শকদের ভিড় আমাদের বুঝিয়েছে মানুষ ভালো ছবি দেখতে এখনও সিনেমাহলে আসতে আগ্রহী। আমরা বড় স্কেলে এমন একটি ছবি বানানোর চেষ্টা করছি যেটার বিষয়বস্তু শুনে মানুষের আগ্রহ হয় প্রেক্ষাগৃহে ছবিটা দেখতে আসার। প্রথম বিশ্বযুদ্ধের প্রেক্ষাপটে একটি অ্যাডভেঞ্চার ড্রামা ‘কিংবদন্তি’।

‘কিংবদন্তি’ নিয়ে উচ্ছ্বসিত অভিনেতা বনিও। এবিপি লাইভকে বললেন, ‘এই কাজটার অংশ হতে পেরে আমি ভীষণ খুশি। এই কাজটা একেবারে অন্যরকম। খুব বেশি কিছু এখন বলতে না পারলেও এটুকু বলব, এই ছবিতে আমায় একেবারে অন্যরকম চরিত্রে দেখতে চলেছেন দর্শক।’



Source link

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here